DMCA.com Protection Status
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬

১৪ দলের সঙ্গে যোগ দিচ্ছে বি চৌধুরীর যুক্তফ্রন্ট

অনলাইন ডেস্ক
|  ১১ নভেম্বর ২০১৮, ২৩:১৮ | আপডেট : ১১ নভেম্বর ২০১৮, ২৩:২৯
ডা. বদরুদ্দোজা চৌধুরীর (বি চৌধুরী) নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট আমাদের (১৪ দলের) সঙ্গে নির্বাচনে আসতে পারে। যুক্তফ্রন্টের সঙ্গে আমাদের এলায়েন্স হতে পারে। এ ব্যাপারে আলোচনা চলছে। তবে নিজেদের মনোনয়ন দেব। আসন ভাগাভাগি হলে আমাদের প্রার্থী প্রত্যাহার করে নেব। মনোনয়নের প্রত্যাহারপত্র আগে থেকেই প্রস্তুত থাকবে। বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ (রোববার) বিকেলে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে দলের সংসদীয় বোর্ডের এক সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জাতীয় পার্টির সঙ্গে আসন ভাগাভাগি হতে পারে। আমরা বসে নেই। ভেতরে ভেতরে বৈঠক হচ্ছে।

তিনি বলেন, নির্বাচনে জিততে পারে এমন গ্রহণযোগ্যদের মনোনয়ন দেয়া হবে। নিজেদের অগ্রহণযোগ্য প্রার্থীদেরও মনোনয়ন দেয়া হবে না।

কাদের আরও বলেন, নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি’র প্রার্থীদের বিরুদ্ধে আমাদের লড়তে হবে। তাদের দুর্বল মনে করলে চলবে না। জিততে পারেন ও গ্রহণযোগ্য প্রার্থীদের বিষয়ে অনেকগুলো সার্ভে করা হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সঙ্গে দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাতকার অনুষ্ঠিত হবে আগামী ১৪ নভেম্বর। এর আগে আগামীকাল সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পেছানোর দাবির বিষয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচন পেছানোর ব্যাপারে দাবি থাকলে তা নির্বাচন কমিশন (ইসি)’র এখতিয়ার। নির্বাচন কমিশন যদি সময় বাড়াতে চান সেখানে আওয়ামী লীগের আপত্তি থাকবে না।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়