• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির মনোনয়নপত্রের টাকা দিলেন ওবায়দুল কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৮, ১৭:০০

দীর্ঘ ১৮ বছর ক্রিকেটের বাইশ গজ শাসন করে মাশরাফি বিন মুর্তজা শুরু করতে যাচ্ছেন রাজনীতিতে জীবনের নতুন ইনিংস। যে ইনিংসে শুধু শুভাকাঙ্ক্ষী নয়, আছে ভিন্নমতের মানুষও। গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সমাজের বিভিন্ন স্তরের মানুষ তাকে স্বাগত জানাচ্ছেন নতুন ইনিংস শুরু করার আগে। আবার কেউ বা যুক্তি দাঁড় করাচ্ছেন বিপক্ষে।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মাশরাফি আজ (রোববার) আসলেন ধানমন্ডি-৩ নম্বরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে।

এর আগে সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন মাশরাফি। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে দোয়া নেন।

এরপর রওয়ানা করেন ধানমন্ডির দিকে। সেখানে উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের বিভিন্ন স্তরের মানুষ।

দুপুর দেড়টার দিকে গণভবন থেকে আওয়ামী লীগ সভাপতি কার্যালয়ে তাকে পৌঁছে দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এস এম কামাল হোসেন।

এরপর তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করতে আওয়ামী লীগের সভাপতি কার্যালয়ে প্রবেশ করেন। সেখানে মনোনয়ন পত্র সংগ্রহের সময় ফি দিতে গেলে মাশরাফিকে তা দিতে দেননি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আসীম কুমার উকিল, কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এমআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, আমেজ নেই এফডিসিতে
X
Fresh