• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আজ সংবাদ সম্মেলনে সিদ্ধান্ত জানাবে ঐক্যফ্রন্ট: ড. কামাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ নভেম্বর ২০১৮, ২৩:১১
ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাওয়া না যাওয়ার বিষয়ে ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত আজ রোববার দুপুর ১টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জানানো হবে।

শনিবার রাতে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের সঙ্গে বৈঠক শেষে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন একথা বলেন।

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, আলোচনা ইতিবাচক হয়েছে। নির্বাচন গ্রহণযোগ্য হোক, শান্তি-শৃঙ্খলা বজায় থাকুক, এটাই আমরা চাই।

তিনি বলেন, নির্বাচনে দলীয় প্রার্থীদের বিষয়ে আমাদের সিদ্ধান্ত রোববার জানানো হবে। বাংলাদেশে একটি সুষ্ঠু নির্বাচন হবে এবং নির্বাচনের মধ্য দিয়ে সরকার গঠন হবে, সেটা মানুষ চায়। আমরাও নির্বাচনে যাওয়ার ব্যাপারে আশাবাদী।

জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নিতে শনিবার রাত সাড়ে ৮টায় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসে বিএনপি। গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে প্রায় আড়াই ঘণ্টা বৈঠক হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তাফা মনোয়ার মন্টু, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ঐক্যফ্রন্ট নেতা সুলতান মোহাম্মদ মনসুর ও ডা. জাফরুল্লাহ চৌধুরী। বিএনপি নেতাদের মধ্যে ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও মওদুদ আহমদ।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোববার ঢাকায় আসছেন ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী
রাজধানীর যেসব এলাকায় ৪ ঘণ্টা গ্যাস থাকবে না রোববার
বুয়েটে ছাত্ররাজনীতির দাবিতে রোববার ছাত্রলীগের সমাবেশ
রোববার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী
X
Fresh