• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার ইনভেস্টিগেশন রিপোর্ট ভালো পেয়েছি: ব্রিগেডিয়ার হারুন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ নভেম্বর ২০১৮, ১২:৪৪

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা যথেষ্ট স্থিতিশীল। তার ইনভেস্টিগেশনের রিপোর্টও আমরা ভালো পেয়েছি।
বললেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

বৃহস্পতিবার বিএসএমএমইউ সম্মেলন কক্ষে খালেদা জিয়ার সবশেষ শারিরীক অবস্থা নিয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

আব্দুল্লাহ আল হারুন বলেন, খালেদা জিয়া দীর্ঘ একমাস আমাদের এখানে ভর্তি ছিলেন। বয়স ও হাড়ক্ষয়জনিত অসুস্থতা রয়েছে তার। তিনি যেসব শারীরিক সমস্যা নিয়ে এসেছিলেন, আমরা চেষ্টা করেছি তাকে সবগুলো চিকিৎসা দিতে। বিভিন্ন ইনভেস্টিগেশনের রিপোর্টও আমরা ভালো পেয়েছি।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে ফেরত পাঠানো হয়েছে। দুপুর পৌনে বারোটার দিকে তিনি কারাগারে পৌঁছান।

বৃহস্পতিবার সকাল সোয়া এগারোটার দিকে তাকে পুরানো ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে নেয়ার জন্য হাসপাতাল থেকে বের করা হয়। আজ কারাগারে স্থাপিত আদালতে নাইকো দুর্নীতি মামলায় তাকে হাজিরা করা হয়েছে।

সকাল থেকেই বিএসএমএমইউ এর চারপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

একইভাবে নিরাপত্তা জোরদার করা হয়েছে নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারের আশপাশেও। গেল ৬ অক্টোবর কারাগার থেকে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

গেলো ৩০ অক্টোবর খালেদা জিয়ার সাজা পাঁচ বছর বাড়িয়ে ১০ বছরের কারাদণ্ড দেন হাইকোর্ট। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতে এর আগে গত ৮ ফেব্রুয়ারি তাকে ৫ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছিলেন।


আরও পড়ুন :


এসজে/ এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটি টাকার অস্ত্রোপচার বিনামূল্যে
বিএসএমএমইউ উপাচার্যের গাড়িতে হামলা, আহত ২
X
Fresh