• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর সঙ্গে বি. চৌধুরীর বৈঠক ২ নভেম্বর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ অক্টোবর ২০১৮, ২২:৪৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিকল্পধারা বাংলাদেশ-এর সভাপতি, সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর বৈঠক ২ নভেম্বর গণভবনে অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ সূত্রে এ তথ্য জানা গেছে।

বৈঠক উপলক্ষে মঙ্গলবার রাতে বাড়িধারার বাসভবনে চিঠি নিয়ে আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বি চৌধুরীর বাসায় যান।

বিষয়টি নিশ্চিত করেছেন বি চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সংলাপ চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দেন বিকল্পধারা বাংলাদেশ-এর সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী)। রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসার সিদ্ধান্তকে বিকল্পধারার প্রেসিডিয়াম সভায় স্বাগত জানানো হয়।

প্রেসিডিয়াম সভায় উপস্থিত ছিলেন মেজর (অব.) আবদুল মান্নান, শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, আবদুর রউফ মান্নান, প্রেসিডেন্টের বিশেষ আমন্ত্রণে ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, ব্যারিস্টার ওমর ফারুক। এরপর মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে চিঠি নিয়ে যান বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বি. চৌধুরী বলেন, আমরা খুশি হয়েছি আপনি নির্বাচন সম্পর্কীয় সমস্যা সমাধানের লক্ষ্যে রাজনৈতিক সংলাপের প্রস্তাব দিয়েছেন। আমরা আপনাকে যুক্তফ্রন্ট ও বিকল্পধারা বাংলাদেশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বি. চৌধুরী চিঠিতে লিখেছেন, আমরা লক্ষ্য করে অত্যন্ত আনন্দিত হয়েছি যে, আমাদের একটি গুরুত্বপূর্ণ দাবি, রাজনৈতিক সমস্যা সমাধানে সংলাপের কোনও বিকল্প নেই, সেই প্রস্তাবটি আপনি গ্রহণ করেছেন।

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ড. জেকিল ও মি. হাইড চরিত্রে অভিনয়, অতঃপর প্রধানমন্ত্রীর ধমক 
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন ও সেনাপ্রাঙ্গণ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
সেনাবাহিনী মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে: প্রধানমন্ত্রী
১৫ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে অভূতপূর্ব সাফল্য: নৌপরিবহন প্রতিমন্ত্রী
X
Fresh