• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে গ্রেনেড হামলাকারীদের সঙ্গে ঐক্য বেমানান: তোফায়েল

স্টাফ রিপোর্টার, সিলেট

  ২৬ অক্টোবর ২০১৮, ১৯:০৪

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে একুশে আগস্ট গ্রেনেড হামলাকারীদের সাথে ঐক্য করা যায় না। এটা খুবই বেমানান।

বিএনপির সাথে আওয়ামী লীগের কিছু সাবেক নেতার জাতীয় ঐক্যফ্রন্ট গঠন প্রসঙ্গে শুক্রবার বিকেলে সিলেট আন্তর্জাতিক বাণিজ্যমেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি বলেন, যখন কোনও সরকার ধারাবাহিকভাবে ক্ষমতায় থাকে তখন ব্যাপক উন্নয়ন সাধিত হয়। দেশের মানুষের কল্যাণ হয়। বর্তমান সরকারের আমলে সারাদেশে উন্নয়ন হয়েছে। সামনে নির্বাচন। আপনারা আমাদের কর্মকাণ্ড দেখে বিবেচনা করবেন কাকে ভোট দেবেন। আমরা আশাবাদী আপনারা শেখ হাসিনাকেই বেছে নেবেন। কেননা তার নেতৃত্বের মাঝে শুধুই জনকল্যাণ নিহিত।

মন্ত্রী বলেন, আগামী ১০ বছরের মধ্যে দেশে কোনও দারিদ্রতা থাকবে না। সে লক্ষ্যেই দেশ এগিয়ে যাচ্ছে।

তোফায়েল আহমদ আরও বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু আমরা নিজেরাই করছি। আরও হচ্ছে মেট্রোরেল। এসব প্রকল্প ছাড়া দেশের সবকটি অঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। কোনও সরকার যখন কন্টিনিউ করে তখন কি রকম উন্নয়ন হয় তা আপনারা দেখছেন। এটার ধারাবাহিকতা রক্ষা করতে আবারও আওয়ামী লীগের নেতৃত্বাধীন জোটকে বিজয়ী করতে হবে।

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে এবং মণিপুরী তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই মেলার আয়োজন করা হয়েছে। সাত বছর পর চেম্বারের উদ্যোগে এই মেলা হচ্ছে।

শুক্রবার বিকেল সোয়া ৩টায় চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মুশফিক জায়গীরদার। মাসব্যাপী চলবে এই আন্তর্জাতিক বাণিজ্যমেলা।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
X
Fresh