• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্ষমতা থেকে কিভাবে নামাতে হবে আমরা তা জানি: মান্না

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৮, ১৭:৪৫
ছবি-সংগৃহীত

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, কোটি কোটি টাকা লুটপাট হয়েছে সেসবের বিচার হয়নি। অথচ আমাকে দেওয়া হয়েছে কারাদণ্ড। আমাদের দাবি মানেন, যদি না মানেন তাহলে কিভাবে ক্ষমতা থেকে নামাতে হবে আমরা জানি তা ।

বুধবার বিকেলে সিলেটের রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

মাহমুদুর রহমান মান্না বলেন, সুন্দরভাবে বাঁচার অধিকারের জন্য আমরা লড়াইয়ে নেমেছি। একদিকে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনা অন্যদিকে সারাদেশ থাকবে।

তিনি বলেন, আজ আমাদের শপথ নেয়ার সময়। তাই বলতে চাই এবার কেউ ওয়াক ওভার নিয়ে ক্ষমতায় থাকতে চাইলে, সেটি কখনো পূরণ হবে না। ওয়াক ওভার নিয়ে কাউকে ক্ষমতায় থাকতে দেব না। তাই আমাদের সবাইকে লড়াই করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের আজকের জনসভায় আসতে গিয়ে জনগণকে পথে পথে আটকে দিয়েছে। মনে করেছিল গায়ের জোরে আমাদের জনসভা আটকে দেবে। কিন্তু তারা পারেনি।

মান্না বলেন, চোর-ডাকাতের মতো ভোট চুরি করে নিয়ে গেছে বর্তমান সরকার। কিন্তু সিলেটে পারেনি। সিলেটের জনগণ তাদের ভোট দিয়ে জনগণের প্রার্থীকে বিজয়ী করেছে। এখনও সময় আছে আমাদের সঙ্গে কথা বলেন। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করে মান্না বলেন, খালেদা জিয়াকে একটা সাজানো মামলায় কারাগারে আটকে রাখা হয়েছে। আমরা তার মুক্তি চাই।

এর আগে বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় সদস্য সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশ শুরু হয়। সমাবেশের শুরুতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইযুম জালালী পঙ্কী, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাসের রহমান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে সরকার : মান্না
‘পুলিশ চুপ থাকলে আ.লীগ ঘর থেকেও বের হতে পারবে না’
‘আ.লীগ সরকার লুটপাট করে দেশের অর্থনীতি ধ্বংস করেছে’
ক্ষমতায় গেলে আওয়ামী লীগের সবার নামে মামলা হবে : মান্না
X
Fresh