• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি ঘোষণা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৮, ০৮:৫৮

২৩ অক্টোবর সিলেট, ২৭ অক্টোবর চট্টগ্রামে এবং ৩০ অক্টোবরে রাজশাহীতে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্ট।

বুধবার রাতে ফ্রন্টের বৈঠকের পর এক সংবাদ ব্রিফিংয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এই কর্মসূচি ঘোষণা করেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকের বৈঠকে চট্টগ্রামে ২৭ অক্টোবর এবং রাজশাহীতে ৩০ অক্টোবর জনসভার করা সিদ্ধান্ত হয়েছে। আর আগামী ২৩ অক্টোবর সিলেটে হযরত শাহজালাল ও হযরত শাহপরানের মাজার জিয়ারত করবো। এরপর সেখানে জনসভা করবো।

তিনি জানান, বৃহস্পতিবার বিকেল ৩টায় গুলশানে হোটেল লেক শোরে কূটনীতিকদের ব্রিফিং করবে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। পরবর্তীতে সুশীল সমাজের সঙ্গেও মতবিনিময় করার সিদ্ধান্ত নিয়েছে। তবে দিনক্ষণ ঠিক হয়নি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, লিঁয়াজো কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে বৈঠকে। কমিটির সদস্যদের নাম আজ-কালের মধ্যে আমরা গণমাধ্যমকে জানানো হবে।

রাত সাড়ে ৯টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দ বৈঠক বসে। রুদ্ধদ্বার এই বৈঠক চলে এক ঘণ্টা।

ঐক্যের বৈঠকে উপস্থিত ছিলেন ব্যারিস্টার মইনুল হোসেন, ডা.জাফরুল্লাহ চৌধুরী, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড.খন্দকার মোশাররফ হোসেন, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জেএসডি সভাপতি আ.স.ম রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না।

উল্লেখ্য, গেল ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ৭ দফা ও ১১ দফা লক্ষ্য নিয়ে গণফোরাম সভাপতি কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশ হয়।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবনগর দিবসে উপজেলায় ছুটি, থাকছে নানা কর্মসূচি
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
ঈদের দিন যেসব কর্মসূচি পালন করবে বিএনপি
কলেরার প্রাদুর্ভাব ঠেকাতে বৈশ্বিক কর্মসূচি ঘোষণা
X
Fresh