• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নৌকায় চড়ে নির্বাচনী প্রচারণা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ১৪ অক্টোবর ২০১৮, ১৭:৫৭

নৌকায় চড়ে নির্বাচনী গণসংযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ।

রোববার সকাল দশটার দিকে তিনি নবীনগর উপজেলার বড়িকান্দি লঞ্চঘাট থেকে প্রায় শতাধিক ইঞ্জিনচালিত নৌযান নিয়ে নদীপথে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

দুপুরে তিনি বড়াইল ইউনিয়নের খারঘর গ্রামে গণকবর স্মৃতিসৌধের বেদিমূলে কর্মী-সমর্থকদের নিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি বীরগাঁও স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেন।

এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকার মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি হাসান উদ্দিন জামান, মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত, সাবেক চেয়ারম্যান আনোয়ারুল হক, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ফায়েজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান সোহেলসহ আরও অনেকে।

পরে মমিনুল হক সাঈদ সাংবাদিকদের বলেন, দলীয় মনোনয়ন পেলে তিনি নবীনগরের সামাজিক নিরাপত্তা ও শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে নবীনগরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবেন।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
ব্রাহ্মণবাড়িয়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫
পুকুরে গোসল করা নিয়ে সংঘর্ষ, আহত ১৫
X
Fresh