• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এরশাদ আছেন মহাজোটেই, ২০ অক্টোবর মহাসমাবেশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ অক্টোবর ২০১৮, ১৫:২০

জাতীয় পার্টি মহাজোটের সঙ্গেই আছে। তবে আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার জন্য প্রস্তুত হুসেইন মুহম্মদ এরশাদের দল। ২০ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে জাতীয় পার্টি।

দলটির মহাসচিব রুহুল আমীন হাওলাদার রোববার দুপুর পৌনে একটার দিকে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আগামী ২০ অক্টোবর ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশে সম্মিলিত জাতীয় জোটের নেতাকর্মীরাও উপস্থিত থাকবেন বলে জানান জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার।

রুহুল আমীন বলেন, এই মহাসমাবেশে ঢাকা ও ঢাকার আশপাশ ছাড়াও সারাদেশ থেকে নেতাকর্মীরা কিভাবে আসতে পারে, তা নিয়ে যৌথ সভায় আলোচনা হয়েছে।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপি না এলে জাতীয় পার্টি যাবে কি-না এমন প্রশ্নের জবাবে রুহুল আমীন হাওলাদার বলেন, আগামী জাতীয় নির্বাচনে সব দলের অংশগ্রহণ জরুরি। সবাই নির্বাচনে আসুক এটাই চাই। সব দল এলে দেশে-বিদেশে গ্রহণযোগ্যতা বাড়বে। তবে জাতীয় পার্টি সবসময়ই নির্বাচনমুখী দল।

জাতীয় পার্টি এককভাবে নির্বাচনে অংশ নেবে নাকি মহাজোটের সাথে নির্বাচনে যাবে? এমন প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব বলেন, জাতীয় পার্টি মহাজোটের সঙ্গেই আছে। জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

এর আগে সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়াও পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদেরসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাপার অন্তঃকোন্দলের জন্য সরকারকে দায়ী করলেন জিএম কাদের
জিএম কাদেরকে লিগ্যাল নোটিশ
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
X
Fresh