• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আমরা একমাত্র নতি স্বীকার করবো বাংলাদেশের জনগণের কাছে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৭

আওয়ামী লীগের নামে নালিশ করতে বিএনপি লবিস্ট নিয়োগ দিয়েছে। আমাদের চাপ দেয়ার জন্য এটা করা হয়েছে। আমাদের শেকড়ও দুর্বল নয়। আমাদের শেকড় বাংলাদেশের মাটি ও মানুষের বহু গভীরে। অন্য কারো চাপে আমরা নতি স্বীকার করবো না, আমরা নতি স্বীকার করবো বাংলাদেশের মানুষের কাছে।

বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের ১০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, লবিস্ট নিয়োগের কি আছে? বিএনপি লবিস্ট নিয়োগ করতে পারে না। বাংলাদেশ কি পাকিস্তান, সুদান, সোমালিয়া, ইরাক, আফগানিস্তান, দক্ষিণ সুদান, ইয়েমেন ও যুদ্ধ বিধ্বস্ত দেশ সিরিয়া হয়ে গেছে, যে লবিস্ট নিয়োগ করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি এতো টাকা কোথায় থেকে পেল। এতো টাকা লন্ডন থেকে এসেছে। লন্ডন মানে আপনারা বুঝতেই পারছেন ওখানে কে থাকে।

কাদের বলেন, বিএনপি আর আন্দোলন করতে পারবে না। তাদের এখন নালিশই পুঁজি।

মন্ত্রী বলেন, আমি বুকে হাত দিয়ে বলতে পারি চুরি করে খাই না। সততাই বড় সম্পদ। কিছু লোক কঠোর পরিশ্রম করে টাকার জন্য। আমি কঠোর পরিশ্রম করি কাজকে ভালোবেসে। কেউ হতাশ হবেন না। জীবনই একটা চ্যালেঞ্জ। যে নদীতে ঢেউ নেই, সেটা নদী না।

মন্ত্রী আরও বলেন, হাসপাতালে রাজনীতি করবেন না, হাসপাতালের বাইরে রাজনীতি করতে হবে। ভালো ফলাফল করে কিছু হবে না যদি লাইফে ডিসিপ্লিন না থাকে। যদি কমিটমেন্ট না থাকে। তোমরা দেশের সেবা করো। ভালো ফলাফল করে কী লাভ যদি ভালো ডাক্তার হিসেবে জনগণকে সেবা না দেয়া যায়।
-------------------------------------------------------
আরও পড়ুন : নির্বাচন বিষয়ে জাতিসংঘে বৈঠক করলেন মির্জা ফখরুল
-------------------------------------------------------

ওবায়দুল কাদের বলেন, জীবন যাপনে শৃ্ঙ্খলা আনতে হবে। আর্লি রাইজিং ইজ মোস্ট ইম্পর্টেন্ট।

অনুষ্ঠান শুরু আগে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১ম পুনর্মিলনী উপলক্ষে শোভাযাত্রা বের করে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডি আট নম্বর সড়কের নিজস্ব ক্যাম্পাস থেকে শোভাযাত্রাটি বের হয়ে মিরপুর রোড হয়ে কলাবাগান ঘুরে ক্যাম্পাসে ফিরে আসে।

অনুষ্ঠানে আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

এমসি/ জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
শিব নারায়ণ দাশকে জাতি আজীবন স্মরণে রাখবে : জি এম কাদের 
X
Fresh