• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না: কাদের

নওগাঁ সংবাদদাতা

  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৮

বিএনপি গত ১০ বছরে কোনও আন্দোলন গড়ে তুলতে পারেনি। আগামী দুই মাসে আর আন্দোলন গড়ে তুলতে পারবে না। কারণ তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। জনগণ তাদেরকে আর চায় না। তারা মরা গাঙে জোয়ার আনার বৃথা চেষ্টা করছে। বিএনপির মরা গাঙে আর যৌবন আসবে না।

বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার বিকেলে সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আওয়ামী লীগের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, ইতোমধ্যেই মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। বিধবা, বয়স্ক, স্বামী পরিত্যক্তা ভাতাসহ নানা ধরনের সুবিধা জনগণ পাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে।

উন্নয়নের এই জোয়ার অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য শান্তাহারবাসীকে আহ্বান জানান কাদের।

পথসভায় কাদেরের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন দলটির কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ প্রমুখ।

আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কুদরত-ই এলাহী কাজলের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মকবুল হোসেন, যুগ্ম সম্পাদক রাগিবুল ইসলাম রিপু, আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজু প্রমুখ।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
সড়কে প্রতিদিনের অপমৃত্যু যেন স্বাভাবিক ঘটনা : জি এম কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
X
Fresh