• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিনাভোটেই এমপি হলেন সালাম মুর্শেদী

খুলনা প্রতিনিধি

  ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৩১

খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সাবেক কৃতি ফুটবলার আব্দুস সালাম মুর্শেদী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টায় খুলনা বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও খুলনা-৪ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুচ আলী আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।

নির্বাচন কমিশন সূত্র জানায়, সালাম মুর্শেদী ছাড়াও খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) এসএম আনিসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান মনোনয়নপত্র দাখিল করেন। পরবর্তীতে তারা মনোনয়নপত্র জমা দেননি। ফলে এ আসনে একক প্রার্থী ছিলেন আব্দুস সালাম মুর্শেদী।

মঙ্গলবার ছিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। এ অবস্থায় অন্য কোন প্রার্থী না থাকায় এবং বিকাল ৫টা পর্যন্ত সালাম মুর্শেদী তার প্রার্থিতা প্রত্যাহার না করায় সালাম মুর্শেদীকেই সংসদ সদস্য হিসেবে ঘোষণা দেন নির্বাচন কমিশন।

উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ (রূপসা-দিঘলিয়া-তেরখাদা) আসনটি শুন্য হয়। এ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ২০ সেপ্টেম্বর।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
পল্টনে ছয়তলা ভবন থেকে লাফিয়ে নারীর আত্মহত্যা
X
Fresh