• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জোরালো কর্মসূচি আসছে: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ আগস্ট ২০১৮, ১৪:৩৫

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে জোরালো কর্মসূচি আসছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, চেয়ারপারসনের মুক্তির দাবিতে প্রতিদিনই কোনো না কোনো কর্মসূচি পালিত হচ্ছে। তবে এবার জোরালো কর্মসূচি আসছে। কেমন কর্মসূচি আসছে তা সঠিকভাবে, সময়মতো ঠিক সময়ে দেখতে পাবেন।

তিনি বলেন, নির্বাচনের বিষয়ে আমরা স্পষ্টভাবেই বলেছি। খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। নির্বাচন কমিশন ভেঙে পুনর্গঠন করতে হবে ও সংসদ ভেঙে দিতে হবে। নির্বাচনের সময় সেনাবাহিনী মোতায়েন করতে হবে। একইসঙ্গে সব দলকে সমান সুযোগ দিতে হবে।

-------------------------------------------------------
আরও পড়ুন : ৩০ সেপ্টেম্বরের মধ্যে রাজধানীতে নামবে ঝকঝকে বাস: কাদের
-------------------------------------------------------

ফখরুল বলেন, বিএনপিকে ক্ষমতায় আসার জন্য নয়, মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য, গণতন্ত্রকে প্রতিষ্ঠা করবার জন্য এ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে যদি বিএনপি না যায় তাহলে সে নির্বাচন কখনই গ্রহণযোগ্য হবে না, কোনো দিন হতে পারে না। সুতরাং নির্বাচনকে গ্রহণযোগ্য ও অর্থবহ করা সরকারের সবচেয়ে বড় দায়িত্ব। সেই সঙ্গে গণমাধ্যম, সুশীল সমাজ সকলের দায়িত্ব রয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, গণমাধ্যমের ওপরে আমাদের প্রচন্ড আস্থা রয়েছে। কিন্তু গণমাধ্যম কী তাদের সঠিক দায়িত্ব পালন করছে? তারা এমন সব রিপোর্ট করা হচ্ছে, নিউজ দিচ্ছে, যা বিভ্রান্ত তৈরি করছে, যেগুলো সঠিক নয় সেগুলো আপনারা বলছেন।

এর আগে আগামী ১ সেপ্টেম্বর বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদকমন্ডলী এবং অঙ্গসহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল
যেসব ক্রিকেটারকে সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠাচ্ছে পাকিস্তান
X
Fresh