• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগ নেতারা কে কোথায় ঈদ করছেন?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ আগস্ট ২০১৮, ১৭:০৩

সামনে নির্বাচন। তাই ঈদ পালনের প্রস্তুতিটা একটু ভিন্নভাবে নিয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা। এবার আওয়ামী লীগ নেতারা যার যার নির্বাচনী এলাকায় ঈদের ভাবগাম্ভীর্য বজায় রেখে ঈদ পালন করবেন। অনেকেই ঈদের প্রথম প্রহর ঢাকায় কাটিয়ে বিকেলে রওনা হবেন গ্রামের বাড়িতে, আবার কেউ কেউ গ্রামের বাড়িতে ঈদের প্রথম প্রহর ঢাকায় কাটিয়ে বিকেলে ফিরবেন ঢাকায়।
জানা গেছে, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবারের মতো এবারও ঈদ করবেন ঢাকায়। সকালে তিনি গণভবনে দলের নেতাকর্মীসহ জনসাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে যাবেন নোয়াখালী তার নির্বাচনী এলাকায়।

উপদেষ্টামণ্ডলীর সদস্যদের মধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেট, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ঢাকায়, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলায় ঈদ করবেন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাজেদা চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, চৌদ্দদলের মুখপাত্র মোহাম্মদ নাসিম গণভবনে শুভেচ্ছা বিনিময় করে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ যাবেন।
-------------------------------------------------------
আরও পড়ুন :আওয়ামী লীগ কার্যালয়ে হামলার মামলায় ৯ শিক্ষার্থীর জামিন
-------------------------------------------------------

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুন, কাজী জাফরউল্লাহ, কর্নেল (অব.) ফারুক খান, ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ঈদ করবেন ঢাকায়।

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে নির্বাচনী এলাকা কেরাণীগঞ্জে থাকবেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গাজীপুর, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ঢাকায় ঈদ করবেন বলে জানিয়েছেন।

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল কুমিল্লায়, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নাটোরে ঈদ করবেন। প্রবাসীকল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি চট্টগ্রাম, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর নীলফামারী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ঢাকায়, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সিলেট, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া চাঁদপুর, বস্ত্র ও পাটমন্ত্রী মির্জা আজম জামালপুরে ঈদ করবেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম রাজশাহী, পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু নরসিংদী। দলের সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেন নেত্রকোনা, মিসবাহ উদ্দিন সিরাজ সিলেট, আ ফ ম বাহাউদ্দিন নাছিম মাদারীপুর, আবু সাঈদ আল মাহমুদ স্বপন জয়পুরহাট, বিএম মোজাম্মেল হক ঢাকায় ঈদ করে পরের দিন শরীয়তপুরে যাবেন অার খালিদ মাহমুদ চৌধুরী দিনাজপুরে ঈদ করবেন। এনামুল হক শামীম ঢাকায় ঈদ করে পরের দিন নির্বাচনী এলাকা শরীয়তপুর যাবেন।

এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ চট্টগ্রাম, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ মাদারীপুর, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন নিজ জেলা মাদারীপুরে ঈদ করবেন বলে জানা গেছে।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
X
Fresh