• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঢাকা মহানগর যুব ইউনিয়নের সভাপতি ইমন, সম্পাদক সুজন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ আগস্ট ২০১৮, ১৬:৩৫

হাবীব ইমনকে সভাপতি ও রাসেল ইসলাম সুজনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ যুব ইউনিয়নের ঢাকা মহানগরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার রাজধানীর পল্টনে মৈত্রী মিলনায়তনে অনুষ্ঠিত সংগঠনের ত্রয়োদশ কাউন্সিল অধিবেশনে এ কমিটি গঠিত হয়।

৩৭ সদস্যের এই কমিটির সহ-সভাপতি হয়েছেন মনিরুল আহসান জুয়েল, চৌধুরী জোসেন, আনোয়ার হোসেন, শিমুল খান, সুজিত মিত্র। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন মতিউর রহমান, শাখারভ হোসেন সেবক, আসাদুজ্জামান আজিম। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে শাহীন ভূঁইয়াকে।

এছাড়া কোষাধ্যক্ষ পদে এসএম তৌহিদ, দপ্তর সম্পাদক পদে জ্যোতিময় চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাহিদ নগর দায়িত্ব পেয়েছেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : বিএনপির ব্যাপারে আমি কিছু বলতে চাই না: এরশাদ
-------------------------------------------------------

তথ্য-গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে এম মামুন কবীর, বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে হেলাল উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক পদে লিজা আক্তার নির্বাচিত হয়েছেন।

স্বাস্থ্য-চিকিৎসা বিষয়ক সম্পাদক পদে নজরুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদকে সাবিনা শাহানাজ হ্যাপি, সমাজ কল্যাণ সম্পাদকে আলী আকবর, সাংস্কৃতিক সম্পাদক পদে মৃদুলা মেঘ, ক্রীড়া সম্পাদক পদে রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সদস্য হয়েছেন রিয়াজ উদ্দিন, আশিকুল ইসলাম জুয়েল, গোলাম রাব্বী খান, আলী কায়সার মামুন, ডেনিম চাকমা, জীবন কুমার সাহা, আবু খায়ের, কামরুল হাসান, দীপায়ন হোসেন, অনিমেষ বিশ্বাস অটল, আজমীর তারেক, শেখ রফিক, হিরন মোল্লা, সাইফুল ইসলাম পাভেল, এম আর খান জিতু।

এর আগে শুক্রবার সকালে পল্টনের মুক্তিভবনের সামনে সম্মেলনের উদ্বোধন করা হয়।


আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh