• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

সুযোগ পেলেই বিএনপি-জামায়াত সংঘাতের অপচেষ্টা চালায় : ইনু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ আগস্ট ২০১৮, ১৫:৩১

বিএনপি-জামায়াত ধারণ করে বাংলাদেশ রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ করছে। দেশের উন্নয়ন-সমৃদ্ধি-অগ্রগতি-প্রগতি বিএনপি-জামাত সহ্য করে না। এরা সুযোগ পেলেই মিথ্যাচার করে, গুজব রটিয়ে, উস্কানী দিয়ে দেশে সংঘাত-সংঘর্ষ তৈরির অপচেষ্টা চালায়। বললেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

আজ(মঙ্গলবার) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ শহিদ কর্নেল তাহের মিলনায়তনে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী: জাতীয় শোক দিবস’ উপলক্ষে জাসদ আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি তাদের পরাজয়ের প্রতিশোধ নিতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল।

ইনু বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিশুদের আন্দোলনকে বিএনপি-জামায়াত গুজব রটিয়ে উস্কানি দিয়ে কলঙ্কিত করার অপচেষ্টা চালিয়েছিল।

তিনি বলেন, ‘৭১ এর খুনি, ৭৫ এর খুনি, ২১ আগস্টের খুনি পকিস্তানপন্থী বিএনপি-জামায়াতকে রাজনীতি ও নির্বাচনের মাঠ থেকে বিতাড়িত করতে হবে।

জাসদের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপিসহ আরও অনেকে।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পমন্ত্রীকে বিদায় করার আহ্বান ইনুর
নিত্যপণ্যের বাজার লুটেরা মাফিয়া-সিন্ডিকেটের নিয়ন্ত্রণে : ইনু
গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল ডিবির
হাবিপ্রবির মৃত্তিকা বিজ্ঞান বিভাগের নতুন চেয়ারম্যান অধ্যাপক ড. শাহ্ মইনুর 
X
Fresh