• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফখরুলের প্রশ্ন, 'মন্ত্রী এতো নির্লজ্জ হয় কীভাবে'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ আগস্ট ২০১৮, ১৫:২৫

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন না করে নৌমন্ত্রী ভারতের সঙ্গে তুলনা করে কথা বলেছেন, তারপর হেসেছেন। একজন মন্ত্রী এতো নির্লজ্জ হয় কীভাবে? মন্ত্রীদের বৈঠকেও তিনি ছিলেন। আমাদের প্রথম দাবি তো নৌমন্ত্রীর পদত্যাগ। পাশাপাশি আমরা সরকারেরও পদত্যাগ দাবি করছি।

বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (০২ আগস্ট) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে শিক্ষার্থীদের আন্দোলনের ব্যাপারে দলীয় অবস্থান তুলে ধরেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ছাত্রদের অভিনব আন্দোলনে সরকার নতি স্বীকার করতে বাধ্য হয়েছে। তবে শিক্ষার্থী নিহতের পর শাজাহান খান যা বলেছেন, এটা কোনো রাজনৈতিক নেতা বলতে পারেন না।

তিনি বলেন, সড়কমন্ত্রী কি দায় অস্বীকার করতে পারেন? কেন কোনো ম্যানেজমেন্ট নেই, ট্রাফিকের সিস্টেম নেই? এ সবের জন্য সরকারকে দায়ী করছি এবং অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করছি।

ফখরুল বলেন, দেশের সমস্ত জায়গায় অরাজকতা চলছে। সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। প্রতারক সরকার সমস্ত প্রতিষ্ঠান শেষ করে দিয়েছে। নির্বাচন কমিশন একেবারেই শেষ। তারা যেভাবে পারে বিরোধী মতকে দমন করছে। এ বিষয়গুলো জনগণের জানা আছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার প্রমুখ।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
বেশি কথা বললে হাটে হাঁড়ি ভেঙে দেবো, বিএনপিকে কাদের
স্মার্টফোনের মাধ্যমে জনগণের ওপর নজরদারি করছে সরকার : ফখরুল
X
Fresh