• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সিটি নির্বাচন নিয়ে বিএনপির আশঙ্কা ভিত্তিহীন: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জুলাই ২০১৮, ১৯:৫২

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপি’র প্রার্থীরা জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশে সিটি নির্বাচন নিয়ে মিথ্যা কথা বলছে, এ নির্বাচন নিয়ে তাদের আশঙ্কা ভিত্তিহীন।

তিনি বলেন, খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনের মতো রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচনও সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও সু-শৃঙ্খলভাবে অনুষ্ঠিত হবে।

রাজশাহী সিটি নির্বাচন নিয়ে বিএনপি’র মেয়র প্রার্থী বিশৃঙ্খলার যে আশঙ্কা করছেন তা বানোয়াট। নির্বাচন নিয়ে বিশৃঙ্খলার কোনও সুযোগ নেই বলেও জানান তিনি ।

স্বরাষ্ট্রমন্ত্রী আজ রোববার পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর এলাকায় নতুন ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষ যেভাবে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারকে সহায়তা করেছে ঠিক একইভাবে মাদকের বিরুদ্ধে সহায়তা করবে। সরকার জঙ্গি দমনের মতো মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছে। এ যুদ্ধে দেশের পুলিশ প্রশাসন অত্যন্ত পেশাদারিত্বের মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছে। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদকের কুফল সম্পর্কে জনগণকে সচেতন করতে হবে। মাদক নিয়ন্ত্রণ না করতে পারলে দেশ মেধা শূণ্য হয়ে পড়বে।

প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) আতাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাবনা-১ আসনের এমপি শামসুল হক টুকু বক্তব্য রাখেন।
ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহম্মেদ খান, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ আলম, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদুল আলম, সাবেক সচিব ও ট্যারিফ কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মজিবুর রহমান, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:

এসজে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমরা ট্রান্সজেন্ডারকে স্বীকৃতি দিইনি : স্বরাষ্ট্রমন্ত্রী
‌‘সবকিছুতেই ফেল করে বিএনপি দ্বারে দ্বারে ঘুরছে’
X
Fresh