• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নাশকতার শঙ্কা না থাকলে, বিরোধী রাজনৈতিক দলগুলো বেশি স্পেস পাবে: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুলাই ২০১৮, ২২:০১
ফাইল ছবি

নেত্রীর সঙ্গে কথা বলেছি, জাতীয় নির্বাচন সমানে রেখে সরকার বিরোধী রাজনৈতিক দলগুলোকে বেশি স্পেস দেয়া হবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন সামনে জোটের পরিধি বাড়বে। সেটা কিভাবে হয় এটা দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, ইলেকশন যতই ঘনিয়ে আসবে ততই দৃশ্যপটে পরিবর্তন হবে। ইলেকশনের শিডিউল অ্যানাউন্সের পর পোলারাইজেশনটা স্বাভাবিক ব্যাপার।

সিপিবি নেতাদের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে তিনি বলেন, জাস্ট এটা সৌজন্য সাক্ষাৎ। বাসদের খালেকুজ্জামানের সঙ্গেও ফোনে কথা বলেছি। ফোনে কাদের সিদ্দিকী সাহেবের সঙ্গেও কথা বলেছি। উনি গতকাল আমাকে কল করেছিলেন কিন্তু খেয়াল করতে পারিনি। আজকে তাকে কল করেছি, কথা বলেছি। এটা একটা সৌজন্য বোধের ব্যাপার। একটা ওয়ার্কিং রিলেশনশিপ রাজনীতিতে থাকা উচিত।

তিনি আরও বলেন, সভায় শোকের মাস আগস্টের কর্মসূচি ঘোষণা করা হয়। এ উপলক্ষে ১৬ আগস্ট কেন্দ্রীয় আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া ১৬ আগস্ট সিরিজ বোমা হামলা ও ২১ আগস্ট বোমা হামলার দিনটিতে কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ।

যৌথসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদসহ অনেকে উপস্থিত ছিলেন।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
X
Fresh