• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপি নির্বাচন ও গণঅভ্যুত্থানের প্রস্তুতি নিচ্ছে: দুদু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জুলাই ২০১৮, ১৮:৩৪

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি দুটি ঘটনার জন্য প্রস্তুতি নিচ্ছে। একটি নির্বাচন আর অপরটি গণঅভ্যুত্থান। স্পষ্ট করে বলি বিএনপি নির্বাচন করবে। আমরা নির্বাচনের জন্যই রাজনীতি করি। কিন্তু এর সঙ্গে আরও একটি সত্য আছে, সেটি হচ্ছে আপনার(শেখ হাসিনার) অধীনে না।

শনিবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ নামে একটি সংগঠন আয়োজিত মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেন, সবাই জানে দুই কোটি টাকার মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরে চার লাখ হাজার কোটি টাকার কোনও খোঁজ নাই। দুই কোটি টাকার জন্য যদি পাঁচ বছরের সাজা হয়, তবে চার লাখ হাজার কোটি টাকার সাজা কত হবে?

শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, কতজন মানুষকে হত্যা করেছেন তার হিসাব আছে? এগুলোর তো জবাব দিতে হবে। ইলিয়াস আলীসহ যাদেরকে গুম করেছেন, তাদেরকে ফেরত দেবেন না? আমরা ফেরত চাইবো না। ফেরত দিতে হবে, ডিসেম্বর-জানুয়ারির পরেই ফেরত দিতে হবে।

বিএনপির এই ভাইস-চেয়ারম্যান বলেন, আপনার অধীনে বাংলাদেশে আর কোনও নির্বাচন হবে না। আপনি এমন একটা পরিস্থিতি সৃষ্টি করেছেন যাতে আমরা নির্বাচনে না যাই। আর আমরা এমন একটি পরিস্থিতি সৃষ্টি করবো যাতে আপনার অধীনে নির্বাচন করতে না হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন, কৃষক দলের সহ-দপ্তর সম্পাদক এস কে সাদী।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh