• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জীবন দিয়ে ভোট রক্ষা করবো, না হয় কারাগারে যাবো: মিনু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুলাই ২০১৮, ১৯:৫৪

আমরা তিনটি লক্ষ্য নিয়ে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিচ্ছি। লক্ষ্যগুলো হলো জীবন দিয়ে ভোট রক্ষা করবো, না হয় কারাগারে যাবো, না হয় বিএনপি প্রার্থী বুলবুলকে বিজয়ী করে খালেদা জিয়াকে উপহার দেবো। এর বাইরে আমরা কিছু ভাবছি না। বললেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

সোমবার বিকেলে রাজশাহী মহানগর বিএনপির এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরীর সাহেববাজার বড় মসজিদসংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, বর্তমান সরকার ইতিপূর্বে ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, পৌরসভা, সিটি করপোরেশন এবং জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোট ছিনিয়ে নিয়েছে। জনগণ স্বাচ্ছন্দ্যে ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না। এ বিষয়টি সম্পর্কে আমাদের সচেতন থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে রাজশাহী সিটি করপোরেশনে মেয়র পদে মোসাদ্দেক হোসেন বুলবুলের বিজয় নিশ্চিত করতে হবে।

সভায় প্রধান বক্তা বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমরা শুধু মানুষকে এটুকু জানান দিতে চাই যে, এ সরকারের অধীনে কোনো নির্বাচন নিরপেক্ষ হয়নি বা আগামী দিনে হবে না। আমরা জানার পরেও অংশগ্রহণ করছি কারণ দেশের মানুষ অন্ততপক্ষে এতোটুকু জানুক আওয়ামী লীগ কী?

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাবেক এমপি শামসুল আলম প্রামাণিক, আবদুল গফুর, কাজী মোর্শেদ, আনোয়ার হোসেন, জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপুসহ বৃহত্তর রাজশাহীর জেলা এবং উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিবগঞ্জ পৌরসভায় মেয়র পদের ভোটগ্রহণ চলছে
রাবির ভর্তি পরীক্ষা, রাসিকের আয়োজনে মতবিনিময় সভা
মসিক নির্বাচন : মেয়র পদে ১, কাউন্সিলর পদে ৯ জনের মনোনয়ন প্রত্যাহার 
উত্তাপ ছড়াচ্ছে ময়মনসিংহ সিটি নির্বাচন : মেয়র পদে ৭ প্রার্থী
X
Fresh