• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ঐক্য থাকলে সংসদ নির্বাচনেও আ.লীগ বিজয়ী হবে: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুন ২০১৮, ১৩:৪৩

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলেই যে বিজয় অর্জিত হয় তা আবার প্রমাণিত হয়েছে। দলে এবার কোনও বিভেদ ছিল না। এই বিজয়ই ভবিষ্যতে বিজয়ী হওয়ার পথ দেখাবে। এই ধারা বজায় রাখতে পারলে জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে। বললেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, গাজীপুরের জয়ে প্রমাণ হয়েছে আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে কিংবা আওয়ামী লীগ কোনও কিছু অর্জনের জন্য দৃঢ়প্রতিজ্ঞা হলে কেউ বাধা দিয়ে থামিয়ে রাখতে পারে না।

তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতা এলে জনগণ নিপীড়িত হয়। একাশি পরবর্তী আওয়ামী লীগের সব আন্দোলন ছিল গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য ও ভোটের অধিকার নিশ্চিত করার জন্যে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কোটা সংস্কার আন্দোলনের নেতা নূরু ঢামেকে ভর্তি
--------------------------------------------------------

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শেখ মুজিবুর রহমানের রাজনীতি ছিল এ দেশের শোষিত বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য। মানুষ যেন মুক্তি পায় সে জন্য তিনি বছরের পর বছর জেল খেটেছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই এ দেশ বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে গড়ে উঠত।

তিনি বলেন, দেশের মানুষের ভালোবাসা পেয়েছিলেন বলেই তিনি অকাতরে জীবন দিয়ে গেছেন। সব হারিয়ে আমি এখন নিঃস্ব। তাই এখন আমার পরিবার হলো বাংলাদেশ আওয়ামী লীগ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম।

গেলো ২৩ জুন জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদের চেয়ারম্যান, সিটি করপোরেশনের মেয়র, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌর সভার মেয়র এবং পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করে আওয়ামী লীগ। তারই ধারাবাহিকতায় এবার ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের সদস্যদের নিয়ে এ সভা করার সিদ্ধান্ত হয়েছে।

এবার দু’টি ধাপে এই বিশেষ বর্ধিত সভা সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ৭ জুলাই শনিবার বেলা সাড়ে ১১টায় তৃণমূলের নেতা ও দলীয় ইউপি চেয়ারম্যানদের নিয়ে তৃতীয় ধাপের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন :

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
মানুষের সেবা করাই হোক নতুন বছরের অঙ্গীকার : জয়
X
Fresh