• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপিকে আকাশের ঠিকানায় চিঠি না লেখার আহ্বান ইনুর

কুষ্টিয়া প্রতিনিধি

  ২৯ জুন ২০১৮, ১৪:৪৭

বিএনপিকে আকাশের ঠিকানায় চিঠি না লিখে সুনির্দিষ্ট তথ্যের ওপর ভিত্তি করে নির্বাচন কমিশনে অভিযোগপত্র পাঠানোর দাবি জানিয়েছেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির সঙ্গে মতবিনিময়-কালে তিনি একথা বলেন।

ইনো আরও বলেন, দল ও প্রার্থীর প্রতি অনাস্থা আর সাংগঠনিক দুর্বলতার কারণে গাজীপুরে বিএনপির এজেন্টরা ভোটকেন্দ্রে উপস্থিত ছিলেন না। নির্বাচন তাদের মূল উদ্দেশ্য নয়। নির্বাচনকে ব্যবহার করে চক্রান্তের নীল নকশা করাই হচ্ছে তাদের উদ্দেশ্য।

এসময় জাতীয় ঐক্যের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র জাতি ঐক্যবদ্ধ আছে। আর বেগম খালেদা জিয়ার নেতৃত্বে পাকিস্তানপন্থি, জামায়াত, রাজাকার, জঙ্গি ও যুদ্ধাপরাধীদের ঐক্য রয়েছে। সুতরাং শেখ হাসিনা আর খালেদা জিয়া মিলে কখনই জাতীয় ঐক্য হবে না।

এসময় ভেড়ামারা উপজেলা মাধ্যমিক প্রধান শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পমন্ত্রীকে বিদায় করার আহ্বান ইনুর
নিত্যপণ্যের বাজার লুটেরা মাফিয়া-সিন্ডিকেটের নিয়ন্ত্রণে : ইনু
গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল ডিবির
হাবিপ্রবির মৃত্তিকা বিজ্ঞান বিভাগের নতুন চেয়ারম্যান অধ্যাপক ড. শাহ্ মইনুর 
X
Fresh