logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

নির্বাচন বন্ধের দাবি হাসান উদ্দিন সরকারের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ জুন ২০১৮, ১৪:১১ | আপডেট : ২৬ জুন ২০১৮, ১৪:৫৭
নির্বাচনে ব্যাপক কারচুপি ও এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ তুলে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন বন্ধের দাবি জানিয়েছেন বিএনপি মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।  

bestelectronics
মঙ্গলবার দুপুর একটার দিকে জেলা বিএনপির কার্যালয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

হাসান সরকার বলেন, আমি নির্বাচন বন্ধের দাবি জানাচ্ছি এবং এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আমি লিখিত দেবো। তবে নির্বাচন বন্ধ না হলে আমি শেষ পর্যন্ত নির্বাচনের সঙ্গেই থাকবো।

তিনি বলেন, শতাধিক কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেয়া হয়েছে। অনেককে মারপিট করেছে সরকারি দলের লোকেরা। সেখানে সিল মারা ও জাল ভোট দেয়া হয়েছে। এসব অনিয়মের কারণে আমি এই নির্বাচন বন্ধের জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানাচ্ছি।

--------------------------------------------------------
আরও পড়ুন: সিইসি বিএনপিকে মাঠে থাকার পরামর্শ দিয়েছেন: আলাল
--------------------------------------------------------

গাজীপুর সিটির বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, আমি যদি মাঠে না থাকি তাহলে সার্বিক বিষয়ে জনগণ বুঝতে পারবে না। তাই আমি শেষ পর্যন্ত মাঠেই থাকব।

এসময় মুক্তিযোদ্ধা হিসেবে সংবাদমাধ্যম ও ভোটারদের তাকে সহযোগিতা করার আহ্বান জানান বিএনপির এই মেয়র প্রার্থী।

এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৫৭টি ওয়ার্ডের ৪২৫টি ভোটকেন্দ্রের ২ হাজার ৭৬১টি কক্ষে ভোটগ্রহণ চলবে। এই সিটির ১৯টি সংরক্ষিত নারী ও ৫৭টি সাধারণ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ জন, নারী ভোটার ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন।

আরও পড়ুন: 

এসএস 

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়