• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সৈয়দ আশরাফ অসুস্থ!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ জুন ২০১৮, ১৫:৪২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম গত শুক্রবার দলের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। এমনকি আগের দিন বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভার বৈঠকেও অংশ নেননি।

কারণ হিসেবে ঘনিষ্ঠ একজন বলছেন, তিনি টানা অসুস্থ থাকার কারণেই এসব কার্যক্রমে উপস্থিত থাকতে পারেননি। তবে অন্যজন বলছেন, তিনি সামান্য অসুস্থ ছিলেন তবে এখন সুস্থ।

খোঁজ নিয়ে দলের ঘনিষ্ঠ একজনের কাছ থেকে জানা গেছে, তিনি শারীরিকভাবে খুবই অসুস্থ। চলাফেরা করতেও তার সমস্যা হচ্ছে। ইদানীং অনেককে চিনতেও পারছেন না।

তিনি আরটিভি অনলাইনকে বলেন, গেলো বছরের ২৩ অক্টোবর লন্ডনের একটি হাসপাতালে স্ত্রী শিলা ইসলামের মৃত্যুতে অনেকটাই ভেঙে পড়েন আওয়ামী লীগের এই সাবেক সাধারণ সম্পাদক। এরপর পরই শারীরিকভাবে নানা অসুস্থতা চেপে বসে।
--------------------------------------------------------
আরও পড়ুন : খালেদা জিয়ার জামিনের বিরুদ্ধে করা আপিলের রায় ২ জুলাই
--------------------------------------------------------

ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য ও সৈয়দ আশরাফের ঘনিষ্ঠ সহযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ আরটিভি অনলাইনকে বলেন, ঈদের দিন সৈয়দ আশরাফের সরকারি বাসভবনে গিয়েছিলেন। তবে তিনি (সৈয়দ আশরাফ) তাকে চিনতে পারেননি।

বৃহত্তর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও সৈয়দ আশরাফের চিকিৎসার ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে। কিন্তু এ পর্যন্ত এ ব্যাপারে কোনও ব্যবস্থা নেয়া হয়নি।

নাজিম উদ্দিন আহমেদ আরও বলেন, সৈয়দ আশরাফের অবস্থা অনেকটা কবি নজরুলের মতো হয়েছে। কেউ গেলে তিনি দীর্ঘ সময় চেয়ে থাকেন। চিনতে সময় নেন, কথা সেভাবে বলেন না।

তবে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ব্যক্তিগত সহকারী একেএম সাজ্জাদ হোসেন শাহীন আরটিভি অনলাইনকে জানান, অসুস্থতার খবরটি পুরোপুরি সত্য নয়। তিনি কিছুদিন আগে সামান্য অসুস্থ ছিলেন। চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ আছেন। বাসাতেই অবস্থান করছেন। আমি আজকেও তার সঙ্গে দেখা করেছি এবং কথাও বলেছি। তিনি সবাইকে চিনতে পারছেন এবং কথা বলতে পারছেন। এখন কোনও সমস্যা নেই।

আরও পড়ুন :

এসজে/সি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্রুত সময়ের মধ্যে মুজিবনগরে স্থলবন্দর হবে : জনপ্রশাসনমন্ত্রী 
‘গত ১৫ বছরে দেশ উন্নয়নের রোল মডেলে উন্নীত হয়েছে’
পাঁচ বছরে সরকারি দপ্তরে চাকরি পেয়েছেন যতজন
‌‘সরকারি চাকরিতে শূন্যপদ ৫ লাখ ৩ হাজার’
X
Fresh