• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

খালেদার সঙ্গে দেখা করার অনুমতি পেলেন না নেতারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জুন ২০১৮, ১২:৫৮

খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি না পেয়ে জেলগেট থেকে ফিরে এসছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগিরসহ সিনিয়র নেতারা।

শনিবার বেলা ১২টার দিকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুকসহ দলটির বিভিন্ন নেতারা কারাগারের সামনে আসেন। পরে দেখা করার অনুমতি না পেয়ে তারা ফিরে যান।

এর আগে চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন বিএনপির সিনিয়র নেতারা।

তিনি আরও জানান, প্রতিবছর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের দিন সর্বস্তরের জনগণ ও কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। কিন্তু এ বছর তিনি কারাগারে থাকায় বিএনপির ওই কর্মসূচি বাতিল করা হয়েছে।

গেলো ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পরপরই বেগম খালেদা জিয়াকে আদালত থেকে নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
X
Fresh