• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘খালেদা দণ্ডপ্রাপ্ত হয়ে জেলে আছেন, মানবিক আচরণের কোনো বিষয় নেই’ (ভিডিও)

গাজীপুর প্রতিনিধি

  ১০ জুন ২০১৮, ১৭:১৪

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত হয়ে জেলে আছেন। কিন্তু এর সঙ্গে মানবিক আচরণের কোনো বিষয় নেই। তার সঙ্গে অমানবিক আচরণ করতে হবে এ রকম কোনো কথাও নেই। তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী। তার চিকিৎসার কোনো গাফিলতি হওয়ার বিষয়ে আমরা সমর্থন করি না। শেখ হাসিনার সরকার গাফিলতি করবে, তা মনে করার কোনো কারণ নেই। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ(রোববার) দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রাতে ফোর লেন কার্যক্রম পরিদর্শন করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মাইল্ড স্ট্রোক করেননি, সুগার ফল করেছিলো। তিনি (খালেদা) চাইলে বাইরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা করানো হবে।

তবে আইনমন্ত্রী আনিসুল হক সচিবালয়ে এক অনুষ্ঠানে বলেছেন, খালেদার জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে সরকার অবগত রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা-নিরীক্ষা করে জানা যাবে মাইল্ড স্ট্রোক হয়েছে কি না। খালেদা জিয়াকে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হবে।

কাদের বলেন, রাস্তার জন্য মহাসড়কে কোনও যানজট সৃষ্টি হবে না। অপরিকল্পিতভাবে বা নিয়ম বহির্ভূতভাবে যানবাহন চলাচল করে যানজট সৃষ্টি হলে সে ক্ষেত্রে কিছু করার নেই।

মন্ত্রী বলেন, ঈদ উপলক্ষে ১২ জুন গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত ফোর লেন খুলে দেয়া হবে। একই সঙ্গে এ সড়কের ২৬টি সেতুর মধ্যে ২৩টি সেতু খুলে দেয়া হবে।

এসময় হাইওয়ে রেঞ্জের ডিআইজি মো. আতিকুল ইসলাম, সড়ক-জনপথ বিভাগের ঢাকা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডি কে এন নাহিন রেজাসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
শিব নারায়ণ দাশকে জাতি আজীবন স্মরণে রাখবে : জি এম কাদের 
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
X
Fresh