• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শেখ হাসিনার নেতৃত্বেই দেশের উন্নয়ন সম্ভব: মোরশেদ আলম

নোয়াখালী প্রতিনিধি

  ০৮ জুন ২০১৮, ২২:৩৪

নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশ সৃষ্টি করেছেন। তাই এ দেশের উন্নয়ন একমাত্র বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব।

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগের মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোরশেদ আলম আরও বলেন, উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষা করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : বাজেটে সুশাসন প্রতিষ্ঠার ইঙ্গিত নেই: মওদুদ
--------------------------------------------------------

অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপু, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম কবিরসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে সাংসদ আলহাজ মোরশেদ আলম উপজেলার হতদরিদ্র মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে উপজেলার ছমীরমুন্সীর হাট, সেনবাগ রাস্তার মাথা, সেবার হাট-বাজার এলাকায় ঈদের নতুন কাপড় ও ঈদ সামগ্রী বিতরণ করেন এবং সর্বস্তরের মানুষের সাথে অগ্রিম ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইএমএফের হিসাবে দেশের রিজার্ভ কত, জানাল কেন্দ্রীয় ব্যাংক
‌‘ইন্ডিয়া আউট যারা বলছে, তারাই জনগণ থেকে আউট হয়ে গেছে’
‘ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন বাংলাদেশের যেসব তারকা
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
X
Fresh