• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সরকারের মাদকবিরোধী অভিযানকে সমর্থন করে ১৪ দল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জুন ২০১৮, ২১:৪১

সরকারের চলমান মাদকবিরোধী অভিযানকে সমর্থন জানিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দল। জানালেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ(বুধবার) বিকেলে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের এক সভা শেষে এ কথা জানান তিনি।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমনের মতো মাদকবিরোধী অভিযানের সাহসী সিদ্ধান্ত নিয়েছেন। মাদক দেশের তরুণ সমাজ থেকে শুরু করে নারী ও শিশুদেরও ধ্বংস করছে।’

তিনি বলেন, দেশের মানুষ সরকারের মাদকবিরোধী অভিযানের প্রসংশা করছে। কেন্দ্রীয় ১৪ দলও সরকারের মাদকবিরোধী অভিযানকে পূর্ণ সমর্থন করে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মাদকবিরোধী অভিযানের পেছনে অসৎ উদ্দেশ্য রয়েছে : মওদুদ
--------------------------------------------------------

নাসিম বলেন, সরকারের যে মাদকবিরোধী অভিযান চলছে কাঙ্খিত লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত সে অভিযান চলবে।সরকারের মাদকবিরোধী এ অভিযানকে সফল করতে হবে।

মোহাম্মদ নাসিম বলেন, আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের নবনির্মিত দলীয় কার্যালয় উদ্ধোধন করবেন। সে অনুষ্ঠানেও যোগ দেবে কেন্দ্রীয় ১৪ দল।

বৈঠকে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহদাত হুসেইন প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৪ 
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৭
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৫
X
Fresh