• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাজীপুরে আ.লীগ নাশকতার, বিএনপি নির্বাচন বানচালের আশঙ্কায়

গাজীপুর প্রতিনিধি

  ২৮ মে ২০১৮, ১৮:০৯

নতুন করে ঘোষিত তারিখ অনুযায়ী আগামী ২৬ জুন গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। আনুষ্ঠানিক প্রচারণা বন্ধ থাকলেও কৌশলে কর্মী-সমর্থকদের ধরে রাখতে নীরব প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রধান দুই মেয়র প্রার্থী আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম এবং বিএনপির হাসান উদ্দিন সরকার। ইফতার মাহফিল, মসজিদ ও মাদরাসা কেন্দ্রিক প্রচারণায় তৎপর তারা।

কর্মী-সমর্থকদের নিয়ে বিএনপি প্রার্থী বোমা মেরে নাশকতা করতে পারে এমন আশঙ্কা প্রকাশ করে সরকারকে গোয়েন্দা তৎপরতা বাড়ানোসহ তার বাড়ি তল্লাশির দাবি করেছেন আওয়ামী লীগ। অন্যদিকে, এসব অভিযোগ উড়িয়ে দিয়ে বিএনপি প্রার্থী বলছেন, আওয়ামী লীগ প্রার্থী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন।

সোমবার সকালে জাহাঙ্গীর আলম তার ছয়দানা এলাকার বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে বলেন, বিএনপি এবং ২০ দলীয় জোটের প্রার্থী বিভিন্ন ইফতার পার্টিতে বলেছেন যে গাজীপুরকে মাটির সঙ্গে মিশিয়ে দেয়া হবে। আর এজন্য বোমা ও বিভিন্ন অস্ত্রশস্ত্রের প্রয়োজন। নিকট অতীতে বিএনপি ও তার জোট বোমা হামলা করেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মাদকবিরোধী অভিযানের পেছনে চক্রান্ত আছে: ফখরুল
--------------------------------------------------------

এদিকে হাসান উদ্দিন সরকার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেছেন, সরকারি দলের প্রার্থী উসকানিমূলক বক্তব্য দিয়ে নির্বাচন বানচাল করার পায়তারা করছেন। সরকার, আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখার অনুরোধ জানান তিনি। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নিজের ও কর্মী-সমর্থকদের নিরাপত্তা দাবি করেন তিনি।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গণপিটুনিতে ২ জনের মৃত্যু
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh