• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খালেকের স্ত্রীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

বাগেরহাট প্রতিনিধি

  ২৭ মে ২০১৮, ১৪:২৮

খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেয়া বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়রের স্ত্রী হাবিবুন নাহারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

রোববার বেলা ১২টার দিকে রিটার্নিং অফিসার মো. নুরুজ্জামান তালুকদার যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। ফলে হাবিবুন নাহারের বিনা প্রতিদ্বন্দ্বীতায় বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হতে আর কোনো বাঁধা থাকল না।

মনোনয়নপত্র বৈধ ঘোষণার সময় প্রার্থী হাবিবুন নাহার ছাড়াও জেলা নির্বাচন অফিসে আরও উপস্থিত ছিলেন, খুলনা সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক, আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য তালুকদার আব্দুল বাকীসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ক্ষমতায় টিকে থাকতে ভারতে গেছেন প্রধানমন্ত্রী: রিজভী
--------------------------------------------------------

রিটার্নিং অফিসার মো. নুরুজ্জামান তালুকদার জানান, রোববার দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুন নাহারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আগামী ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এই দিনের মধ্যে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করলে ৪ মে হাবিবুন নাহারকে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

হাবিবুন নাহার বলেন, পুরাতন অভিজ্ঞতা কাজে লাগিয়ে জনগণের সঙ্গে থেকে রামপাল-মোংলার উন্নয়ন করে যাব। এই অল্প সময়ে তিনি সকলের সহযোগিতা আশা করেন।

এই আসনে তালুকদার আব্দুল খালেক সংসদ সদস্য ছিলেন। খুলনা সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি স্পিকারের কাছে তার সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি নিয়েছিলেন। এরপর স্পিকার নির্বাচন কমিশনকে চিঠি দিলে ১০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। সেই শূন্য আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয় তালুকদার আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনলাইনে মনোনয়নপত্র দাখিল সিস্টেম চালু করল নির্বাচন কমিশন
লক্ষ্মীপুরে ৫ ইউপিতে মনোনয়নপত্র জমা দিলেন ৩৫২ জন
২২ ইউপিতে নির্বাচন ২৮ এপ্রিল
বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন যে ৫০ নারী
X
Fresh