• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

'প্রধানমন্ত্রী শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের সম্পদ'

ঢাকা বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

  ২৭ মে ২০১৮, ১৩:৪২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয় সারা বিশ্বের মানুষের সম্পদ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

রোববার বেলা ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডি-লিট ডিগ্রি পাওয়ায় এক আনন্দমিছিল ও সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

সাইফুর রহমান সোহাগ বলেন, ‘ভারত সরকার আমাদের নেত্রী শেখ হাসিনাকে সম্মান দিয়েছে। তারা প্রধানমন্ত্রীকে ডি-লিট দিয়ে সম্মানিত করেছে। তিনি বিভিন্ন দেশ থেকে নানা উপাধিতে ভূষিত হচ্ছেন। প্রধানমন্ত্রী এখন আর ১৬ কোটি মানুষের সম্পদ নয়, সারাবিশ্বের মানুষের সম্পদে পরিণত হয়েছে।'

--------------------------------------------------------
আরও পড়ুন : খালেদার তিন মামলার জামিন আদেশ আজ
--------------------------------------------------------

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনার সরকার সারা বিশ্বের মানুষের রোল-মডেলে পরিণত হয়েছে। সবাই তাকে অনুসরণ করছে। তাকে দেখে আমাদের শিক্ষা নিতে হবে। বাংলাদেশ ও ছাত্রলীগকে নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে এই ষড়যন্ত্র মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যাব। আগামী নির্বাচনে চতুর্থবার এর মতো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করব।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ-সভাপতি আদিত্য নন্দী, মেহেদি হাসান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম খান, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান আল ইমরানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন হল শাখার নেতাকর্মীরা।

আরও পড়ুন :

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh