• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এমপি সেজে প্রতারণা করতে গিয়ে শ্রীঘরে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ মে ২০১৮, ২১:০৯

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পরিচয় দিয়ে ঢাকার পল্লীবিদ্যুতের (আরইবি) চেয়ারম্যানের কাছে তদবির করতে গিয়ে ধরা পড়েছেন এক প্রতারক। তার নাম মো. বাবুল সরদার চাখারী। বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আটক বাবুল সরদার বরিশালের বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে। পল্লী বিদ্যুতের কর্মকর্তরা তাকে আটক করে খিলক্ষেত থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন।

পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মঈন উদ্দিন জানান, সকালে তার দপ্তরে মুজিব কোর্ট পরিহিত অবস্থায় এক ব্যক্তি দেখা করতে আসেন। এসময় তিনি নিজেকে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস হিসেবে পরিচয় দেন। ওই ব্যক্তির ভিজিটিং কার্ডে তার নিজের ছবি থাকলেও নাম রয়েছে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির। কথোপকথনের একপর্যায়ে মুন্নু সিরামিকসের ৫ কোটি ৩৮ লাখ ৩৮ হাজার টাকার বকেয়া বিল মওকুফের কথা বলেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : ধূমপানে বছরে দেড় লাখ মানুষ মারা যায়: স্বাস্থ্যপ্রতিমন্ত্রী
--------------------------------------------------------

তার কথা ও আচরণে সন্দেহ হলে পল্লীবিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান তার কক্ষ থেকে বেরিয়ে এসে মুঠোফোনে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপির সঙ্গে যোগযোগ করেন। এ সময় প্রতারণার বিষয়টি নিশ্চিত হয়ে এমপি ইউনুসের পরামর্শে বাবুলকে আটক করে খিলক্ষেত থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি বলেন, সকালে পল্লীবিদ্যুতের (আরইবি) চেয়ারম্যান ফোন দিয়ে ঘটনাটি জানান। আমি প্রতারককে আইনের হাতে তুলে দিতে বলেছি।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল হক জানান, পল্লী বিদ্যুতের (আরইবি) চেয়ারম্যানের দপ্তর থেকে ফোন পেয়ে পুলিশ পাঠান। প্রতারণার অভিযোগে সেখান থেকে এক ব্যক্তিকে আটক করা হয়। আটক ব্যক্তি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে তার নাম মো. বাবুল সরদার চাখারী বলে জানা গেছে। এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি মামলা হয়েছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
রাজধানীতে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেপ্তার
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
X
Fresh