• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্থগিতাদেশ প্রত্যাহার চেয়ে আবেদন আওয়ামী লীগ প্রার্থীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মে ২০১৮, ২৩:১৬

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে হাইকোর্টের দেয়া ৩ মাসের স্থগিতাদেশ প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম।

সোমবার চেম্বার জজ আদালতে তার পক্ষে আবেদন করেন অ্যাডভোকেট এসএম শফিকুল ইসলাম।

এই বিষয়ে শফিকুল ইসলাম বলেন, জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে ২টি আবেদন করা হয়েছে। একটি রিটের পক্ষভুক্ত হওয়ার জন্য এবং অপরটি হাইকোর্টের দেয়া গাজীপুর সিটির নির্বাচন স্থগিতাদেশ প্রত্যাহারের জন্য।

এদিন দুপুর দেড়টার দিকে সুপ্রিম কোর্টে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় জাহাঙ্গীর আলম বলেন, আমি চলমান প্রক্রিয়ায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন চাই। তাই স্থগিতাদেশ প্রত্যাহার চেয়ে আবেদন করব।

এর আগে দুপুর ১২টার দিকে স্থগিতাদেশ প্রত্যাহার চেয়ে চেম্বার আদালতে আবেদন করেন বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। মঙ্গলবারের কার্যতালিকার প্রথম দিকে রয়েছে তার আবেদনটি।

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রতিবন্ধীদের বিশেষ ব্যবস্থায় নিয়োগ হবে: মেনন
--------------------------------------------------------

আগামী ১৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এক রিট আবেদনের শুনানি শেষে রোববার বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি জাফর আহমদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ নির্বাচন স্থগিত করেন।

সাভারের শিমুলিয়া ইউনিয়নের ৬টি মৌজা অন্তর্ভুক্ত করার বৈধতা চ্যালেঞ্জ করে এই আবেদন করেন শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ।

আরও পড়ুন :

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ : নাছিম
বাসায় পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া 
আমীর খসরুসহ বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন
X
Fresh