• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৫ জানুয়ারির মতো নির্বাচনে লাভ প্রতিক্রিয়াশীলদের: ড. কামাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৮, ২১:৪৫

আবারও ৫ জানুয়ারির মতো নির্বাচন হলে প্রতিক্রিয়াশীল শক্তি লাভবান হবে বলে মন্তব্য করলেন বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে গণফোরামের স্থায়ী কমিটির বৈঠকে এই মন্তব্য করেন তিনি।

কামাল হোসেন বলেন, শুধু ক্ষমতায় থাকা বা ক্ষমতায় যাওয়ার জন্য লোক দেখানো নয়, জনগণ যাতে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের প্রতিনিধি বাছাই করতে পারে- এমন নির্বাচন হতে হবে।

তিনি বলেন, সারাদেশে ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, দলীয়করণ, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চলছে এবং তা রাষ্ট্রযন্ত্রের মূলে আঘাত হানছে। যথাযথ আইনি ব্যবস্থা না নিলে এই পরিস্থিতি চলতেই থাকবে।
--------------------------------------------------------
আরও পড়ুন : আ. লীগের ভাগ্য নির্ধারণ করবে জনগণ, ভারত নয়: কাদের
--------------------------------------------------------

গণফোরাম সভাপতি বলেন, এই পরিস্থিতি চলতে দেয়া যায় না। জনগণকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র, আইনের শাসন এবং সুষ্ঠু নির্বাচনের অধিকার অর্জন করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, শান্তিপদ ঘোষ, রফিকুল ইসলাম পথিক, রওশন ইয়াজদানী, নৃপেন ঘোষ, আব্দুল হাসিব চৌধুরী, খান সিদ্দিকুর রহমান, সাইদুর রহমান, জগলুল হায়দার আফ্রিক, আ.ও.ম শফিকউল্লাহ, মোসতাক আহমেদ, আইয়ুব খান ফারুক ও বিলকিছ বানুসহ অনেকে।

আরও পড়ুন :

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh