• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় পার্টির দরজা সবার জন্য খোলা: এরশাদ

রংপুর প্রতিনিধি

  ১৬ এপ্রিল ২০১৮, ১৮:৩৩

জাতীয় পার্টি একটি আস্থার সংগঠন। এই সংগঠনের প্রতি সবাই আস্থা রাখতে পারেন। দেশের সচেতন মানুষ ও রাজনীতিবিদদের জন্য এ দলের রাস্তা সবসময় খোলা। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

সোমবার সকালে রংপুর নগরীর পল্লী নিবাসে জেলা জাসদ নেতা ও রংপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মো. মাসুদ নবী মুন্না ও রংপুর সিটি করপোরেশনের পাঁচ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মোখলেছুর রহমান তরুসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন এরশাদ।

এসময় তিনি আরও বলেন, জাতীয় পার্টি আজ একটি সুসংগঠিত দলে পরিণত হয়েছে। তাই দেশের সাধারণ মানুষ এ দলের প্রতি আজ আস্থা রাখতে পারছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কুমিল্লায় খালেদার জামিন নামঞ্জুর
--------------------------------------------------------

এর আগে সাবেক রাষ্ট্রপতি এরশাদের হাতে একের পর এক জাসদ নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. মসিউর রহমান রাঙ্গা, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি করপোশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তাফা, সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফখরুউজ্জামান জাহাঙ্গীর, রংপুর মহানগরীর ১৮ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. একরামুল হোসেন শাহাদৎ প্রমুখ।

আরও পড়ুন :

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে নির্বাচনে জাতীয় পার্টির ভরাডুবি, জানালেন রওশন
এরশাদের ৯৫তম জন্মদিন আজ
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
৪৮ ঘণ্টা না যেতেই রওশনের পার্টি থেকে পদত্যাগ করলেন সেন্টু
X
Fresh