• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ক্ষমতায় আসতে প্রস্তুত জাপা: এরশাদ

রংপুর প্রতিনিধি

  ১৫ এপ্রিল ২০১৮, ১৬:১১

দেশের মানুষ আজ পরিবর্তন চায়, দুই দলের অত্যাচার নিপীড়ন থেকে মুক্তি চায়। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির দুর্গ রংপুরের ২২টি আসনে জয়লাভ করে ক্ষমতায় আসতে প্রস্তুত জাতীয় পার্টি।

বললেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

রোববার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে এসব কথা বলেন তিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন : তফসিলের আগে জোট ভাঙা-গড়ার কথা ভিত্তিহীন: হানিফ
--------------------------------------------------------

এইচ এম এরশাদ বলেন, জাতীয় পার্টিকে দেশের সব রাজনৈতিক দল সমীহ করে। বিগত দিনে আমাদের ছাড়া কেউই এককভাবে ক্ষমতায় আসতে পারেনি, আগামীতেও পারবে না। ৯১ সালে বিএনপি আর ৯৬ সালে আওয়ামী লীগ এ দুই দল আমাদের সহায়তা নিয়েই সরকার গঠন করেছিলো। আমাদের অবহেলা করবেন না।

বিএনপি-আওয়ামী লীগের উদ্দেশ্যে তিনি বলেন, জাতীয় পার্টি এখনও মুল্যবান। আমরা ফেলনা নই। যতই লাফালাফি করেন আমাদের ছাড়া কিছুই হবে না।

তিনি বলেন, রংপুর ছিলো জাতীয় পার্টির দুর্গ। সেটা কিছুটা নষ্ট হয়ে গেছে। আমাদের আসনগুলো ছিনতাই করা হয়েছে। এ দুর্গ মেরামত করতে হবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনে জয়ী হলে আমরাই ক্ষমতায় যাবো।

এরশাদ বলেন, দেশের জনগণ এখন আওয়ামী লীগ আর বিএনপির দুঃশাসনের কারণে এ দুই দলের প্রতি আস্থা একেবারে হারিয়ে ফেলেছে। নির্বাচন যদি সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না। আমাদের দাবি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার সকল পদক্ষেপ গ্রহণ করতে হবে।

এরশাদ জাতীয় পার্টির সকল নেতাকর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

পরে তিনি রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক হিসেবে শিল্পপতি ফকরুল ইসলাম জাহাঙ্গীরের নাম ঘোষণা করেন।

জেলা জাপার আহ্বায়ক মোঃ মসিউর রহমান রাঙ্গা সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের , মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

আরও পড়ুন :

এসজে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh