• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘বিএনপি নেতাকর্মীরা মনের কষ্ট থেকে এসব বলছেন’

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০১৮, ১৩:০৯

বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে এটা বিএনপির সহ্য হচ্ছে না। যারা পাকিস্তানের প্রেতাত্মা তারা বাংলাদেশের অগ্রযাত্রা দেখতে পারেনা। বিএনপি নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রা তাদের গাত্রদাহ হচ্ছে। বিশ্ব যখন বাংলাদেশের উন্নয়নকে স্বীকার করছে তখন বিএনপি নেতাকর্মীরা মনের কষ্ট থেকে এসব বলছেন।

বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘ওরা নোংরা খেলা খেলছে’
--------------------------------------------------------

শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে স্বাধীনতা শিক্ষক পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, মওদুদ সাহেব একজন প্রখ্যাত আইনজীবী হিসেবেই শুধু নয়, একজন প্রখ্যাত প্রতারক হিসেবেও তিনি পরিচিত। একজন মৃত ব্যাক্তির নামে তার স্বাক্ষর জালিয়াতি করে তিনি বাড়ি দখল করেছিল। পরে আদালতের রায়ে তিনি বাড়ি থেকে উচ্ছেদ হন।

এই ধরনের প্রতারকদের কাছ থেকে প্রতারণার কথায় শোনা যায়। আওয়ামী লীগ বা বর্তমান সরকার কখনই আদালতের উপর হস্তক্ষেপ করেনি। তথ্য প্রমাণের ভিত্তিতেই বেগম খালেদা জিয়াকে আদালত কারাদন্ড দিয়েছেন।

পরে স্বাধীনতা শিক্ষক পরিষদ জাতীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু কর্তৃক উদ্বোধনের পর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল-আলম হানিফ।

বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, স্বাশিপ'র কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক উপাধ্যক্ষ আব্দুস সাত্তার প্রমুখ।

আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
‘বিএনপির কারণে এখনও গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি মেলেনি’
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
X
Fresh