• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মেনন-এরশাদের কয়টা জনগণ আছে: রিজভী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মার্চ ২০১৮, ১৭:১৭

রাশেদ খান মেনন, হুসেইন মুহম্মদ এরশাদের কয়টা জনগণ আছে? তারা যদি সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার অনুমতি পায়, তাহলে জনগণের প্রিয় দল বিএনপি কেন পাবে না?

নয়াপল্টনে দলের কেন্দ্রিয় কার্যালয়ে রোববার বিকেলে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।

বিএনপির এই নেতা আরও বলেন, অনেক দল তো কিছু টোকাই টোকাটুকি করে এনে সমাবেশের অনুমতি পায়! শুধু বিএনপিকে সমাবেশের অনুমতি দিতে সমস্যা কেন? অনুমতি দিন আমরা আগামীকাল জনসভা করবো।

রিজভী আরও বলেন, গতকাল খুলনায় জনসভা করেছে বিএনপি। সেখানে তো কোনো নাশকতা হয়নি। তাহলে এখানে কিসের ভয়? আসলে আওয়ামী লীগ বিরোধী দলকে সমাবেশের সুযোগ দিতে চায় না। জনসমাগমকে তারা ভয় পায়, বিএনপিকে ভয় পায়।

তিনি বলেন, আমরা অনেকদিন আগে থেকে ১২ মার্চ জনসভার অনুমতি চেয়েছি। কিন্তু আজ ৪টা পর্যন্ত কোনো কিছু জানায়নি পুলিশ। রাত ৮-৯টায় অনুমতি দিলেও আমরা জনসভা করতে পারবো। বিএনপি জনসভার প্রস্তুতি নিয়েছে।

রিজভী বলেন, আওয়ামী লীগের শীর্ষ নেতারা পার্শ্ববর্তী দেশে যাচ্ছেন মন জয় করতে। আওয়ামী লীগ আবারও বিদেশের মন জয় করে অবৈধভাবে ক্ষমতায় যেতে চায়। কিন্তু সে আশা পূরণ হবে না।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারকে বিচারের জন্য তৈরি হতে বললেন রিজভী
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
‘চালের দাম কমানোর কথা বলে আরও বাড়িয়েছে সরকার’
ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী 
X
Fresh