• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘আমি জেলে কেন?’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৮, ২১:০০

‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বার বার বলেছেন- আমি জেলে কেন? আমি কোনো কাগজে সাক্ষর করিনি, কোনো অনুমোদন দেইনি, কোনো চেক সই করি নাই। আমি জেলে কেন? চেয়ারপারসনের কথার ব্যাখ্যা আমরা দিয়েছি।’

বললেন খালেদা জিয়ার আইনজীবী মাহবুব উদ্দিন খোকন।

বৃহস্পতিবার বিকেলে নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে কারাবন্দি বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করেন খালেদার আইনজীবীরা। এরপর বের হয়ে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।

খোকন বলেন, তাঁরা (আইনজীবীরা) এক ঘণ্টা পাঁচ মিনিট খালেদা জিয়ার সঙ্গে আলাপ করেছেন।

আরেক আইনজীবী জয়নুল আবেদীন বলেন, ‘আমরা ম্যাডামের সাথে আইনগত বিষয়গুলো নিয়ে আলাপ আলোচনা করেছি। গতকাল বুধবার রাজনৈতিক নেতারা আলোচনা করেছেন। আমরা দীর্ঘ ১ মাস আইনজীবী হিসেবে তার সাথে কোনো আলাপ করতে পারিনি। আমরা অনুমতি নিয়ে দেখা করেছি। আপিল আবেদন থেকে শুরু করে, জামিনের বিষয়ে আলাপ আলোচনা করেছি। ম্যাডাম জানতে চেয়েছেন যে জামিন আবেদনের কি হলো? সে বিষয়ে তাকে আমরা বলেছি।’

তিনি বলেন, আমরা আশা করি আগামী রোববার আদালত জামিনের আদেশ দিবেন। দেশের মানুষে নিম্ন আদালতের উপর আস্থাশীল না হলেও উচ্চ আদালতের উপর আস্থাশীল। তেমনি ম্যাডামও উচ্চ আদালতের উপর আস্থাশীল।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে কারাগারে প্রবেশ করেন খালেদার ৫ সদস্যের আইনজীবীর দল। অন্য তিন আইনজীবী হলেন এ জে মোহাম্মদ আলী, আবদুর রেজাক খান ও সানাউল্লাহ মিয়া।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের শুভেচ্ছা জানাতে খালেদা জিয়ার বাসভবনে বিএনপি নেতারা
যেভাবে কাটছে খালেদা জিয়ার ঈদ
যেখানে ঈদ করবেন খালেদা জিয়া
বিএনপি নেতারা কে কোথায় ঈদ করবেন
X
Fresh