• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভিসা নীতি বিএনপির জন্য বিষফোঁড়া : সাঈদ খোকন

আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২৩, ২১:১১
সাঈদ খোকন
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতি বিএনপির জন্য বিষফোঁড়ায় পরিণত হয়েছে।

শনিবার (১৭ জুন) দুপুরে পুরান ঢাকার সুত্রাপুরের আল-আমিন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত চক্ষু চিকিৎসা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিনামূল্যে এ চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রমের আয়োজন করে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, সম্প্রতি বাংলাদেশের জন্য যুক্তরাষ্ট্র নতুন ভিসা নীতি ঘোষণা করেছে। বিএনপি এ নীতি নিয়ে দুশ্চিন্তায় আছে। কারণ, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে শান্তিপূর্ণ নির্বাচনে বাধা দিতে পারবে না, নির্বাচন বর্জন করতে পারবে না, গণতন্ত্রকে বাধাগ্রস্ত করতে পারবে না। স্বাধীনতার বিরোধী শক্তি একত্র হয়ে যে দুঃস্বপ্ন দেখছে। তা তারা বাস্তবায়ন করতে পারবে না। শেখ হাসিনা কোনো ষড়যন্ত্রে কিংবা পেশিশক্তিতে বিশ্বাস করেন না। তিনি বিশ্বাস করেন জনগণের শক্তি।

তিনি বলেন, নৌকার বিজয় হলে দেশের উন্নয়ন হবে, মানুষের ভাগ্যের উন্নয়ন হবে, দেশের মানুষ শান্তিতে বসবাস করবে। প্রধানমন্ত্রীকে আবার বিজয়ী করতে না পারলে আমাদের উন্নয়ন অগ্রগতি থেমে যাবে। দেশে অশান্তি শুরু হবে, মানুষের ভাগ্য নিয়ে আবার ছিনিমিনি খেলা দেখতে হবে। দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আগামী জাতীয় নির্বাচনে আমরা নৌকাকে বিজয়ী করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পঞ্চমবারের মতো সরকার গঠনে আমাদের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখব।

সাবেক মেয়র সাঈদ খোকন আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা নিয়ে দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্র মোকাবিলা করতে না পারলে আমরা নিশ্চিহ্ন হয়ে যাব। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে পাল্টা আঘাত হানতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় অবশ্যই নিশ্চিত করতে হবে এবং এ জন্য আমাদের এখন থেকেই কাজ শুরু করতে হবে।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌথসভা ডেকেছে বিএনপি
ক্ষমতা টিকিয়ে রাখতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে আওয়ামী লীগ: ফখরুল 
পাঁচবিবিতে বিএনপির ২ নেতাকে দল থেকে অব্যাহতি
বাড়ির গেটে‌ ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ লেখা প্লাকার্ড
X
Fresh