• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিএনপিকে পদ্মা সেতুতে না ওঠার পরামর্শে ভয়ে আছেন হারুন

আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২২, ১১:৪১

পদ্মা সেতু পার হতে গেলে ফেলে দেওয়া হবে কি না, সেই আতঙ্কের আছেন বলে জানিয়েছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ। একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে প্রস্তাবিত ২০২২-২৩ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে রোববার তিনি এসব কথা বলেন।

হারুন বলেন, কেননা আমন্ত্রণ দিয়েও আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শাজাহান খান বিএনপিকে পদ্মা সেতুতে না ওঠার পরামর্শ দেন। দয়া করে আপনারা কেউ পদ্মা সেতু পার হবেন না। যদিও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য পদ্মা সেতু জোড়াতালি দিয়ে তৈরি হচ্ছে, এমন বক্তব্যের বিপরীতে তিনি এই কথা বলেন।

পরে বাজেট আলোচনায় এর জবাব দেন হারুন। তার আগে পদ্মা সেতু তৈরি হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেছেন। জনগণ সেতু দিয়ে পদ্মা পার হচ্ছেন। তাই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

শাজাহান খানের বক্তব্যের প্রসঙ্গ টেনে হারুন বলেন, প্রধানমন্ত্রী সেতু উদ্বোধনের দাওয়াত দিচ্ছেন আর আরেকজন সংসদ সদস্য বলছেন পদ্মা ব্রিজে উঠবেন না। তাহলে আমরা কী করব? আমার পাশে ফিরোজ রশীদ, পেছনে নিক্সন চৌধুরী আছেন।

কয়েক দিন আগে তারা আমাদের দাওয়াত দিয়ে বলেছেন, সেতু উদ্বোধনের পরে আমাদের বাড়িতে যাবেন। দাওয়াত দিলাম। কিন্তু শাজাহানের কথায় ভয়ের মধ্যে আছি! জানালেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
বহিষ্কার করেও ভোটমুখী নেতাদের বাগে আনতে পারছে না বিএনপি
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh