• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সেই আবুল হোসেন ও মোশাররফ প্রধানমন্ত্রীর পাশে

আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ১২:৫২
সেই আবুল হোসেন ও মোশাররফ প্রধানমন্ত্রীর পাশে
ছবি : সংগৃহীত

অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান হলো। সব ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মার বুকে মাথা উঁচু করে দাঁড়ানো স্বপ্নের সেতুর যাত্রা শুরু হলো। শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমে টোল দিয়ে পদ্মা সেতুতে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার গাড়িবহর। শনিবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টার পর পদ্মা সেতু উদ্বোধন শেষে টোল দিয়ে তিনি পদ্মা সেতুতে ওঠেন। এর মাধ্যমে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটলো আজ। ভোগান্তি ছাড়াই দক্ষিণ ও দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষ পাড়ি দেবে পদ্মা।

এরপর পদ্মা সেতুর ফলক ও ম্যুরাল উন্মোচন করেন প্রধানমন্ত্রী। এ সময় তার পাশে ছিলেন পদ্মা সেতুর নির্মাণ পরিকল্পনায় ষড়যন্ত্রের শিকার সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন ও তৎকালীন সেতু বিভাগের সচিব মোশাররাফ হোসেন ভূঁইয়া।

উদ্বোধনী মঞ্চে আবুল হোসেন প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন।

এর আগে, শনিবার (২৫ জুন) সকাল ১০টায় পদ্মার মাওয়া প্রান্তে পৌঁছান শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা। পদ্মা সেতুর ফলক ও ম্যুরাল উন্মোচনের পর জাজিরা প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী ফলক এবং ম্যুরাল-২ উন্মোচন করবেন প্রধানমন্ত্রী।

এরপর প্রধানমন্ত্রী শরীয়তপুরের জাজিরা প্রান্ত থেকে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠাল বাড়িতে যাবেন। সেখানে তিনি আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। জনসভায় যোগদান শেষে জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২-তে যাবেন। সেখান থেকে তিনি হেলিকপ্টারে ঢাকায় ফিরে আসবেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh