• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কেরানীগঞ্জে বিএনপির বিরুদ্ধে আ.লীগের সংবাদ সম্মেলন

সিটি রিপোর্টার, আরটিভি নিউজ

  ৩০ মে ২০২২, ১৯:৫৩
কেরানীগঞ্জে বিএনপির বিরুদ্ধে আ.লীগের সংবাদ সম্মেলন

বিএনপি নৈরাজ্য ও বিশৃঙ্খলা করে শান্ত কেরানীগঞ্জকে অশান্ত করছে এমন অভিযোগ এনে বিএনপির বিপক্ষে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (৩০ মে) বিকেলে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ অভিযোগ করে বলেন, বিএনপি সব সময় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। রোববার রাত্রে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীকে কেন্দ্র করে জিনজিরা বিএনপি পার্টি অফিসে আমান পন্থী ও গয়েশ্বর পন্থিদের মধ্যে মারামারি হয়। তারা নিজেরা নিজেরা মারামারি করে নাম দিয়েছে আমাদের। রোববার রাতেই কেরানীগঞ্জ মডেল থানায় ডায়েরি করেছে, সেখানে উল্লেখ করা আছে আমান পন্থীরা যখন বিএনপির ক্লাবে প্রবেশ করতে যায়, তখনই গয়েশ্বর পন্থীরা তাদের ওপর হামলা করে। এতে অনেকে আহত হয়।

শাহীন আহমেদ আরও বলেন, তাদের হামলার সময় ওই দিক দিয়ে জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন যাচ্ছিল, দুই পক্ষের মারামারি দেখে তিনি যখন থামাতে যায়, তখন তার ওপর ও হামলা করে। এতে তিনিও আহত হয়। পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে দেশের মানুষ যখন আনন্দ উদযাপন করছে তখন বিএনপি দেশে একটা অরাজকতা সৃষ্টি করতে চাইছে।

বিএনপি নেত্রী নিপুন রায়ের মধ্যে রাজনৈতিক শিষ্টাচার বলতে কিছুই নেই। তিনি যেভাবে ফেসবুক লাইভে এসে, নসরুল হামিদ বিপুকে এবং আমাকে উদ্দেশ্যে করে বাজে কথা বলে তা কোনো রাজনৈতিক নেতার মুখে শোভা পায় না। বিএনপির উদ্দেশ্যে স্পষ্টভাবে বলতে চাই কেরানীগঞ্জের মাটি শেখ হাসিনা ও বিপু ভাইয়ের ঘাঁটি। কেরানীগঞ্জের মাটিতে বিএনপি কোনো অরাজকতার চেষ্টা করলে তা মেনে নেওয়া হবে না। কেরানীগঞ্জ আওয়ামী পরিবার তার মোকাবিলা করবে, প্রতিহত করবে।

এ সময় সংবাদ সম্মেলনে কেরানীগঞ্জ দক্ষিণ ও মডেল থানার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh