• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নেতাদের সাবধান করলেন প্রধানমন্ত্রী, দিলেন দিকনির্দেশনা

আরটিভি নিউজ

  ৩০ মে ২০২২, ১৪:০০
নেতাদের সাবধান করলেন প্রধানমন্ত্রী, দিলেন দিকনির্দেশনা
ফাইল ছবি

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপিসহ বেশ কিছু রাজনৈতিক দল কর্মসূচি পালন করছে। তারা বর্তমান সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজপথে নেমেছে। আন্দোলনের নামে বিএনপি-জামায়াত যেন সহিংসতা চালাতে না পারে সে ব্যাপারে নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৯ মে) ঢাকা মহানগর উত্তর দক্ষিণ আওয়ামী লীগের শীর্ষ চার নেতাকে গণভবনে ডেকে তিন ঘণ্টার বেশি সময় কথা বলেন সরকার প্রধান।

এ সময় মহানগর আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করার পাশাপাশি আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নাশকতার বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দেন তিনি। বিএনপির উসকানিতে পা না দেওয়ার বিষয়েও দলের নেতাদের সাবধান করেন শেখ হাসিনা। এ ছাড়া কমিটিতে বিতর্কিতদের জায়গা না দেওয়ার নির্দেশনা দিয়েছেন তিনি।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান গণমাধ্যমকে বলেন, সাংগঠনিক বিষয় ছাড়াও নেত্রী বিএনপি-জামায়াতের আন্দোলনের ব্যাপারে কিছু দিকনির্দেশনা দিয়েছেন। নেত্রী বলেছেন, আন্দোলন করা বিএনপির গণতান্ত্রিক অধিকার। কিন্তু আন্দোলনের নামে যেন নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে।

শেখ হাসিনা আরও বলেছেন, আন্দোলনের নামে এদেশে আর ধ্বংসযজ্ঞ চালাতে দেওয়া হবে না। বিএনপি পানি ঘোলা করে ফায়দা লুটতে চায়। কিন্তু তাদের সেই সুযোগ দেওয়া যাবে না।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
X
Fresh