• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

এবার সরকার টোপে ফেলতে পারবে না : ড. মোশাররফ

আরটিভি নিউজ

  ২১ মে ২০২২, ২৩:৩১
ছবি : সংগৃহীত

নির্বাচনকে সামনে এলে অতীতে আওয়ামী লীগ নানা কাণ্ড-কারখানা, অপকৌশল করেছে। বিএনপিকেও বারবার টোপে ফেলা হয়েছে। এবার বিএনপিকে সরকার কোনো টোপে ফেলতে পারবে না। জনগণ সেই প্রতারণার শিকার হবে না বলে মন্তব্য করেছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার (২১ মে) জাতীয় প্রেস ক্লাবের এক আলোচনা সভায় এমন মন্তব্য করেন তিনি।

নির্বাচন বিষয়ে তিনি বলেন, প্রথমে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। পরে সংসদ বাতিল করতে হবে। তারপর নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। নিরপেক্ষ সরকার যে নির্বাচন কমিশন গঠন করবে, তাদের সঙ্গে বিএনপি সংলাপে বসবে। বর্তমান ইসির সঙ্গে সংলাপে যাওয়ার প্রশ্নই উঠে না বলে সাফ জানিয়ে দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডয়েচে ভেলের সঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি আর প্রধানমন্ত্রী হবেন না। এতেই বোঝা যায় তিনি আসলে বুঝে গেছেন আগামী নির্বাচন পর্যন্ত এ সরকার আর টিকে থাকতে পারবে না।

বিএনপি আগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে মন্তব্য করে খন্দকার মোশাররফ বলেন, সেই নির্বাচনে আমাদের সঙ্গে যারা থাকবে, তাদের নিয়ে সরকার গঠন করা হবে। সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া।

বিএনপির এ নেতা ওবায়দুল কাদেরকে উদ্দেশে বলেন, ভবিষ্যতে আপনারা যে দিন ক্ষমতায় আসবেন, সেদিন আপনাদের প্রধানমন্ত্রী কে হবেন— তা জনগণকে জানান।

পদ্মা সেতু ও খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্যের সমালোচনা করতে গিয়ে খন্দকার মোশাররফ বলেন, ঘুম হয় না বলেই তাদের মুখে এ ধরনের অসংলগ্ন ও কুরুচিপূর্ণ কথা আসে। ক্ষমতায় তারা ভালো নেই, তাদের ঘুম হয় না।

খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর মন্তব্যের জন্য দেশের জনগণের নিকট অনতিবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান ড. খন্দকার মোশাররফ হোসেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
উপজেলা নির্বাচনে মাঠে আছেন বিএনপির অন্তত ৩০ নেতা 
X
Fresh