• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মে ২০২২, ১৮:৫৭
শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী
ছবি: প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শুক্রবার (২০ মে) দুপুরে সাপাহার পাইলট উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্ট ফাইনালের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দ্বারাই বাংলাদেশের উন্নয়ন সম্ভব। অন্য কোনো ব্যক্তি বা কোনো দলের নেতার কাছে বাংলাদেশ নিরাপদ নয়। শেখ হাসিনার চেয়ে বেশি উন্নয়ন করাও সম্ভব নয়।

তিনি বলেন, ফুটবল খেলা বিলুপ্ত হওয়ার পথে বসেছিল। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেন। এখন ফুটবল আবার গ্রামগঞ্জে জনপ্রিয় হয়ে উঠেছে। আমাদের নতুন প্রজন্মরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করে শরীর যেমন গঠন করবে, তেমনি মাদক থেকেও দূরে থাকবে। নিজেকে একজন সুনাগরিক হিসেবে গড়ে তুলবে।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে সাধন চন্দ্র মজুমদার বলেন, যারা সার ও বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে মেরেছে তারা নাকি অন্দোলন করবে। তারা মানুষকে কি আশ্বাস দেবে?

বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে মন্ত্রী বলেন, আমদানি করা জিনিসের দাম সারাবিশ্বে বাড়লে আমাদেরও বাড়বে। এখানে আমাদের কিছু করার নেই। আমাদের সাশ্রয়ী, মিতব্যয়ী ও স্বাবলম্বী হতে হবে। তাহলেই সুখি সমৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়ে উঠবে একদিন।

পরে খেলায় বিজয়ী দল পাতাড়ী ইউনিয়ন ফুটবল একাদশ এবং রানার্সআপ দল শিরন্টী ইউনিয়ন ফুটবল একাদশের অধিনায়ক ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের হাতে পুরস্কার তুলে দেন মন্ত্রী।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
বিএনপির মন্ত্রীদের বউরা ভারত থেকে শাড়ি এনে বিক্রি করত : প্রধানমন্ত্রী
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
X
Fresh