• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

'পি কে হালদার আ.লীগের কেউ নয়'

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২২, ১৪:৫৪
'পি কে হালদার আ.লীগের কেউ নয়'
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

অর্থপাচার মামলায় ভারতে আটক বহুল আলোচিত পি কে হালদার আওয়ামী লীগের কেউ নয় বলে দাবি করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দাবির প্রতিবাদ করে তিনি বলেন, অর্থপাচারের তালিকা করতে হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নয়, আগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতা যারা অর্থ পাচার করেছেন তাদের তালিকা প্রকাশ করার দাবি করেন তিনি। মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়াল বক্তৃতায় এসব কথা বলেন।

মেহেরপুর শহীদ শামসুজ্জোহা পার্কে সোমবার (১৬ মে) বেলা সাড়ে ১১টায় ত্রি-বার্ষিক এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি নেতাদের সংযত হয়ে কথা বলার জন্য সতর্ক করে বলেন, আপনারা প্রধানমন্ত্রীকেও অসম্মান করে কথা বলেন। যা চরম শিষ্টাচার বহির্ভূত। ‌

খারাপ লোকদের আওয়ামী লীগে জায়গা নেই উল্লেখ করে তিনি বলেন, মাদক কারবারি, দুর্নীতিবাজ, অর্থ প্রচারকারী ও খারাপ লোকদের আওয়ামী লীগে জায়গা নেই। সারাদেশে চলমান আওয়ামী লীগের কাউন্সিলে এ ধরনের মানুষ যাতে দলে প্রবেশ না করতে পারে সে জন্য নেতাকর্মীদের পরামর্শ দেন।

দীর্ঘ ৭ বছর পর মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। ২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বশেষ সম্মেলনে ফরহাদ হোসেন সভাপতি এবং এম এ খালেক সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh