Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

৩ উপজেলা ও ৫ পৌরসভায় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ

দিনাজপুরের খানসামাসহ তিন উপজেলায়, সিলেটের বিয়ানীবাজারসহ পাঁচ পৌরসভায় এবং অষ্টম ধাপের ১৪০ ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শুক্রবার (১৩ মে) গণভবনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থী চূড়ান্ত করা হয়।

এরপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়।

বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, দিনাজপুরের খানসামা উপজেলায় চেয়ারম্যান পদে মো. সাফিউল আযম চৌধুরী, খাগড়াছড়ির গুঁইমারা উপজেলায় মেমং মারমা এবং সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় মঞ্জুর কাদির শাফিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

এছাড়া, পৌরসভা নির্বাচনে মেহেরপুর সদর পৌরসভায় মো. মাহফুজুর রহমান (রিটন), ঝিনাইদহ পৌরসভায় মো. আব্দুল খালেক, গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভায় মো. আতিকুর রহমান মিয়া, সিলেটের বিয়ানীবাজার পৌরসভায় মো. আব্দুস শুকুর এবং রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভায় জমির হোসেনকে মনোনয়ন দেওয়া হয়েছে। তবে গোপালগঞ্জ সদর পৌরসভায় প্রার্থিতা উন্মুক্ত রাখা হয়েছে।

মনোনয়ন বোর্ডের সভায় কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের জন্য আরফানুল হক রিফাতকে এবং অষ্টম ধাপের নির্বাচনের জন্য ১৪০ ইউপিতে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নতুন নির্বাচন কমিশনের অধীনে আগামী ১৫ জুন এসব জায়গায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS